ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

শিল্পার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১১:০৯ এএম

এবার সোনা কেলেঙ্কারির অভিযোগ উঠলো বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির বিরুদ্ধে। গেল কয়েকমাস আগে অভিনেত্রী ও তার স্বামী রাজ কুন্দ্রার কোম্পানির দ্বারা প্রতারিত হয়েছেন বলে অভিযোগ এনেছেন শচীন জোশী নামের এক ব্যক্তি। আর এজন্য তাদের বিরুদ্ধে মুম্বাইয়ের থানায় একটি মামলাও দায়ের করেছেন ওই ব্যক্তিটি।

জানা গিয়েছে, চলতি বছরের মার্চে প্রবাসী ভারতীয় শচীন জোশী মুম্বাইয়ের খার থানায় শিল্পা ও তার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ জানান। ওই ব্যক্তির দাবি, অভিনেত্রী এবং তার স্বামীর কোম্পানির দ্বারা তিনি প্রতারিত হয়েছেন।

থানায় করা অভিযোগে শচীন জানান, শিল্পা-রাজ দম্প্রতির যৌথ মালিকানায় তৈরি হয়েছিল 'সত্যযুগ গোল্ড প্রাইভেট লিমিটেড'। সেই কোম্পানিতে তিনি ২০১৪ সালের মার্চ মাসে ১৮ লাখ ৫৮ হাজার টাকা দিয়ে ১ কেজি সোনা কিনেছিলেন। যার জন্য তাকে পাঁচ বছরের চুক্তিতে একটি গোল্ড কার্ড দেওয়া হয়েছিল। চুক্তি অনুযায়ী পাঁচ বছর পর মেয়াদ শেষ হলে লভ্যাংশ পাওয়া যাবে। ২০১৯ সালের ২৫ মার্চ সেই মেয়াদ শেষ হয়ে যায়। কথা মতো শচীন যখন নিজের সোনা ও লভ্যাংশ নিতে যান, তখন সেখানে গিয়ে দেখেন কোম্পানিটিই বন্ধ হয়ে গেছে।

নিজের ও স্বামী রাজের বিরুদ্ধে সেসময় সোনা কেলেঙ্কারির অভিযোগ উঠলেও চুপ ছিলেন শিল্পা শেট্টি। তবে সেই অভিযোগের এতদিন পর বিষয়টি নিয়ে মুখ খুললেন নায়িকা। সম্প্রতি শচীন জোশীর সব অভিযোগ উড়িয়ে দিয়ে শিল্পা বলেন, 'কোম্পানির প্রতিটি গ্রাহকের প্রাপ্য সকল অর্থ পরিশোধ করে দেওয়া হয়েছে। কিন্তু যাদের লেনদেনে সমস্যা হয়েছে, তাদের বিষয়টি জটিলতা সৃষ্টি করছে।'

শিল্পা আরও বলেন, 'আমাদের কোম্পানি থেকে শচীন জোশীর কেনা ১ কেজি সোনা গচ্ছিত রাখা হয়েছিল। কিন্তু তিনি পুরোপুরি অর্থ পরিশোধ করেননি। শুধু তাই নয়, আদালতে চেক বাউন্সের একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আশা করছি, খুব শিগগিরই সত্য সকলের সামনে বেরিয়ে আসবে। আর তখনই বোঝা যাবে এতদিন কে মিথ্যা বলছিলো, আর কে সত্যি?'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন