ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডের নতুন জুটি বরুণ-কিয়ারা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:৫২ পিএম

বলিউড ইন্ডাস্ট্রিতে বহু সুপারহিট জুটি রয়েছে। তবে একই জুটির সিনেমা বারবার দেখতে পছন্দ করেন না দর্শকরা। তাই বেশকিছু দিন পরপরই নতুন জুটির সন্ধানে নামতে হয় বলিউডকে। সেই ধারাবাহিকতায় এবার বি টাউনের নতুন জুটি হতে চলেছেন বরুণ ধাওয়ান ও কিয়ারা আদভানি।

টিনসেল টাউনের বাতাসে কান পাতলেই শোনা যাচ্ছে করণের ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত একটি সিনেমাতে জুটি বাঁধতে চলেছেন বরুণ-কিয়ারা। এ নিয়ে সিনেমাপাড়ায় রীতিমতো চর্চা শুরু হয়ে গিয়েছে। যদিও বিষয়টি নিয়ে অভিনেতা কিংবা প্রযোজনা প্রতিষ্ঠানের তরফে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।

এদিকে চলতি বছরের মাঝামাঝি সময়ে মুম্বাইয়ের বান্দ্রার ধর্মা প্রোডাকশনের প্রযোজনা সংস্থায় একসঙ্গে হাজির হয়েছিলেন বরুণ ও কিয়ারা। সেসময় বরুণের হাতে সিনেমার চিত্রনাট্যও দেখা গিয়েছিলো। এমনকি তাদের দু'জনের সঙ্গে অনিল কাপুর ও নীতু সিংকেও করণের বাড়ির সামনে দেখা যায়। এরপর থেকেই ইন্ডাস্ট্রিতে জল্পনা তুঙ্গে, নতুন প্রজন্মের জুটির সঙ্গে নব্বই দশকের জুটিকে ফেরাতে চলেছেন করণ জোহর।

এবার সেই জল্পনায় ঘি ঢাললেন মার্কেটিং অ্যানালাইসিস্ট সোহেল খান। সম্প্রতি এক টুইট বার্তায় তিনি লেখেন, 'করণের ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত একটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করবেন বরুণ ধাওয়ান ও কিয়ারা আদভানি।' বলাবাহুল্য এমন খবরে দারুণ খুশি এই দুই তারকার ভক্তরা।

নাম ঠিক না হওয়া এই সিনেমাটির গল্প রোমান্টিক-কমেডি ঘরানোর। এটি পরিচালনা করবেন রাজ মেহতা। আর সবকিছু ঠিক থাকলে আগামী বছরে সিনেমাটি শুটিং ফ্লোরে গড়াবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন