শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তেঁতুলিয়া নদীতে ডাকাতিকালে ডাকাত আটক

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

পটুয়াখালীর বাউফলের তেঁতুলিয়া নদীর ইউনুচ মিয়ারচর পয়েন্টে নৌকায় ডাকাতিকালে কামাল রাঢ়ী (৫৪) নামে এক ডাকাতকে আটক করেছে জেলেরা। গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। আটক ওই ডাকাত পাশের ভোলা সদর উপজেলার বালিয়া গ্রামের মৃত মোখলেছ রাঢ়ীর ছেলে।
জানা যায়, গত বৃহস্পতিবার রাতে জেলে সুমন সাজ্জাল মাঝির মাছ ধরার নৌকা ঘিরে ফেলে ও অস্ত্র তাক করে ডাকাতির চেষ্টা চালায় ৮-১০ জনের সঙ্গবদ্ধ একটি ডাকাত দল। এ সময় বিক্ষুব্ধ জেলে সুমন ও ফিরোজ গাজী চিৎকার করলে নদীতে অবস্থানরত জেলেরা ছুটে আসে ও ডাকাত দলকে ঘিরে ফেলে। এ সময়ে ডাকাত দলের অন্যরা ট্রলার চালিয়ে দ্রুত চলে যেতে সক্ষম হলেও অস্ত্রসহ নদীতে পড়ে যায় কামাল রাঢ়ী। পরে জেলেরা তাকে আটক করে নৌকায় তুলে কালিশুরী বন্দরের পুলিশ ক্যাম্পে নিয়ে আসেন। পুলিশ আটক কামাল রাঢ়ীর কাছ থেকে ৭ রাউন্ড শর্টগানের গুলি জব্দ করেন।
বাউফল থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান বলেন, কামাল নৌদস্যু মহসিন বাহিনীর অন্যতম সদস্য। দীর্ঘদিন থেকে নদী পথে ডাকাতি ও লুটের সঙ্গে জড়িত। ভোলা সদরসহ বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র ও চুরি মামলা রয়েছে তার বিরুদ্ধে। অবৈধভাবে গুলিবহন করায় তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন