শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তোপের মুখে অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১০:০৩ এএম

ভারতীয় জনপ্রিয় টিভি গেম শো 'কৌন বানেগা ক্রোড়পতি'। এবার কেবিসির ১২তম সিজন শুরু হতে চলেছে। প্রতিবারের মতো এবারও শোয়ের সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চনকে। তবে করোনার মাঝে শোয়ের শুটিং করে তোপের মুখে পড়লেন বলিউডের এই মেগাস্টার।

'কৌন বানেগা ক্রোড়পতি'র মূল আকর্ষণ অমিতাভ বচ্চন। ছোট পর্দায় অভিনেতার উপস্থিতির কারণে শোয়ের টিআরপি হু হু করে বেড়ে যায়। আর শোয়ের জনপ্রিয়তার কথা বিবেচনা করে মোটা অংকের দর হাকেন বিগ বি। সবমিলিয়ে অমিতাভের প্রস্তাব ফেরান না শোয়ের নির্মাতারাও।

গেল জুলাইয়ে করোনা আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন। তবে সুস্থ হয়ে বাড়ি ফেরার কয়েকদিনের মাথায় কেবিসির শুটিং সেটে ফিরেন তিনি। তাই গেম শোটির শুটিং শুরু করতে বেশ কিছুদিন দেরি হয়। কিন্তু শোয়ের শুটিংয়ের ছবি প্রকাশ্যে আসতেই সমালোচনার শিকার হলেন ৭৭ বছর বয়সী অভিনেতা।

সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ের শীর্ষে উঠে এসেছেন অমিতাভ বচ্চন। এক নেটিজেন কটাক্ষ করে লিখেছেন, আপনি এত টাকা কোথায় নিয়ে যাবেন? আরেকজন লেখেন, 'টাকার খুব অভাব। আর কয়েকদিন রেস্টে থাকতে পারলেন না।' এমন ধরনের নেতিবাচক মন্ত্যবে ভরে গিয়েছে অমিতাভের সোশ্যাল মিডিয়ার পাতা।

সম্প্রতি কেবিসির সিজন ১২ এর প্রিমিয়ারের চূড়ান্ত তারিখ ঘোষণা দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। জানা গেছে, আগামী ২৮ সেপ্টেম্বর রাত ৯ টায় এই শোয়ের প্রিমিয়ার হবে। আর প্রতি সোম থেকে শুক্রবার সনি টিভিতে সম্প্রচার হবে এই শোটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
সৌমিত্র বড়ুয়া ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১১:৫১ এএম says : 0
কবিতার অংশ : এ জগতে হায় সেই বেশি চায় আছে যার ভূরি ভূরি রাজার হস্ত করে সমস্ত গরিবের ধন চুরি।
Total Reply(0)
সৌমিত্র বড়ুয়া ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১১:৫২ এএম says : 0
কবিতার অংশ : এ জগতে হায় সেই বেশি চায় আছে যার ভূরি ভূরি রাজার হস্ত করে সমস্ত গরিবের ধন চুরি।
Total Reply(0)
Md Rejaul Karim ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৫:১১ পিএম says : 0
এটি একটি ভিন্ন জগত একবার এ জগতে পদার্পণ করলে ফিরে আসার সুযোগ থাকে না । বিগ বস এই পথের যাত্রী ।।।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন