ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

না’গঞ্জে মসজিদে বিস্ফোরণ তিতাসের তদন্ত প্রতিবেদন নিয়ে নিহতদের স্বজনদের অসন্তোষ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৩:৪৭ পিএম

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা বায়তুস সালাহ জামে মসজিদে বিস্ফোরনের ঘটনায় তিতাস গ্যাস কতৃপক্ষের গঠিত তদন্ত কমিটির রিপোর্টে অসন্তোষ প্রকাশ করেছে নিহতদের পরিবার, এলাকাবাসী এবং মসজিদ কমিটি। তারা জানান, তিতাস তাদের দায় এড়ানোর জন্য নিরেপেক্ষ রিপোর্ট প্রকাশ করেনি।
নারায়ণগঞ্জের মসজিদের বিস্ফোরনরে দূর্ঘটনায় বৃহস্পতিবার তিতাসের তদন্ত কমিটি তাদের তদন্ত প্রতিবেদন দাখিল করেন। রিপোর্টে গত ৪ সেপ্টেম্বর রাতে মসজিদের ভেতরে তিতাসের গ্যাস লিকেজের কারনে নিহত এবং আহত হওয়ার কারন হিসেবে মসজিদ কমিটির অবহেলা মূল কারন হিসেবে দায়ী করা হয়।
এ রিপোর্টের প্রেক্ষিতে শুক্রবার জুম্মা নামাজের পর মসজিদ কমিটির সভাপতি আবদুল গফুর তদন্ত প্রতিবেদন নিয়ে অসন্তোষ প্রকাশ করে বলে, তিতাস কর্তৃপক্ষ নিজেদের দায় এড়ানোর জন্য মসজিদ কমিটির উপর দোষ চাপিয়েছেন। তিতাস ঘটনাস্থাল পরিদর্শন করে এমন প্রতিবেদনে আমরা হতাশ।
এদিকে বিস্ফোরণে নিহত মসজিদের ইমাম মাওলানা আবদুল মালেক নেসারীর ছেলে নাইমুল ইসলাম জানান, তিতাস নিহতদের পরিবারের প্রতি যাতে ক্ষতিপূন দিতে না হয় এজন্য তারা পায়তারা করছে। তিনি বলেন, পরিকল্পিত ভাবে তিতাস দায় এড়ানোর জন্য মসজিদ কর্তৃপক্ষকে দায়ী করছেন। এ তদন্ত প্রতিবেদন পুনরায় পর্যবেক্ষন করে আবার দিতে হবে। তিতাস তার দায় এড়ানোর চেষ্টা করলে নিহতদের পরিবার প্রয়োজনে আন্দোলনে যাবে।
তিতাসের তদন্ত রির্পোট নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন নিহত অন্যান্য পরিবারও। তাদের অভিযোগ তিতাদের দেয়া তদন্ত প্রতিবেদনটি সঠিক নয়। অন্যদিকে এলাকাবাসীর দাবী তদন্ত প্রতিবেদনটি পুনরায় তদন্ত করা হোক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন