শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘রঙ্গিলা’ সিনেমা নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন আমির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৭:৪৩ পিএম

১৯৯৫ সালে রাম গোপাল ভার্মার পরিচালনায় মুক্তি পায় 'রঙ্গিলা' সিনেমা। ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত এই সিনেমায় অভিনয় করেন আমির খান, জ্যাকি শ্রফ ও উর্মিলা মাতন্ডকার। এটি মুক্তির পর বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিলো। মুক্তির এতদিন পর সিনেমাটি নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন আমির।

সম্প্রতি 'রঙ্গিলা' মুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে একটি রেডিও চ্যানেল 'রিইউনিয়ন ডিসকাশন প্যানেল' অনুষ্ঠানের আয়োজন করেছিল। আর অনলাইনে এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নির্মাতা রাম গোপাল, আমির, উর্মিলা ও জ্যাকি শ্রফ। মূলত সেখানেই সিনেমাটি নিয়ে স্মৃতি রোমন্থন করে ভক্তদের সঙ্গে নানা অজানা তথ্য শেয়ার করেন নেন তারা।

আলোচনার এক পর্যায়ে নির্মাতা রাম গোপাল ভার্মা জানান, 'রঙ্গিলা' পুরোটা কখনোই দেখেননি জ্যাকি শ্রফ। এরপরই ভার্মার মন্তব্যের সুর ধরে আমির খান বলেন, 'রামু ঠিকই বলেছে।আমি নিজেও এই সিনেমার কিছু অংশ দেখেছি। কেননা আমি খুব কমই সিনেমা দেখি।'

মিস্টার পারফেকশনিস্ট আরও বলেন, এই সিনেমার চরিত্রটি নিজের মধ্যে ধারণ করতে দিনের পর দিন গোসল করিনি। শুধু তাই নয়, পথচারীদের পোশাক দেখে পছন্দ হলে সেই পোশাকই ব্যবহার করতাম। রঙ্গিলার জন্য শুধুমাত্র একটি হলুদ রঙের শার্ট সেলাই করা হয়েছিলো।

রাম গোপালের এই সিনেমা দিয়ে বলিউডে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন উর্মিলা মাতন্ডকার। আর সঙ্গীত পরিচালক হিসেবে বি টাউনে অভিষেক হয় এ আর রহমানেরও। জানা যায়, চার কোটি বাজেটের এই সিনেমাটি বক্স অফিসে ৩৩ কোটি টাকার ব্যবসা করেছিলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন