ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

জামিনে মুক্ত হয়ে বাদীকে হুমকি

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

মারধর, ভাঙচুর ও টাকা ছিনিয়ে নেয়ার মামলার আসামিরা জামিনে মুক্ত হয়ে বাদীকে মামলা তুলে নেয়ার হুমকিসহ নানা ভয়ভীতি দেখানোর অভিযোগ পাওয়া গেছে।
মামলার সূত্র মতে, নীলফামারী পৌরসভাস্থ নিউ বাবুপাড়া গ্রামের গিয়াস উদ্দীনের ছেলে মর্তুজা আল মামুন বাপ্পী মেঘনা গ্রুপ (ফ্রেস) কোম্পানির ডিলারশীপ নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছে। গত ২২ জুলাই বিকালে বাপ্পী কোম্পানির মালামাল বাড়ির পার্শ¦বর্তী গোডাউন ঘরে প্রবেশের সময় পূর্ব শত্রুতার জেরে একই এলাকার রুমেল, ফোপো, এন্তা, রাজু, রাসেল ও নয়নসহ আরও কয়েকজন লোহার রড ও বাঁশের লাঠি দ্বারা অর্তকিতভাবে হামলা করে বাপ্পীকে গুরুত্বর আহত করেন। এ সময় হামলাকারীরা মর্তুজা আল মামুন বাপ্পীর পকেট থেকে মালামাল বিক্রির ১ লাখ ৭২ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং গোডাউন ঘরের রক্ষিত মালামাল ভাঙচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে। স্থানীয় লোকজন আহত বাপ্পীকে উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে মর্তুজা আল মামুন বাপ্পী বাদী হয়ে ২৬ জুলাই ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে আসামিরা ৫ আগস্ট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত তাদের জামিন মঞ্জুর করেন।
মর্তুজা আল মামুন বাপ্পী বলেন, আসামিরা জামিনে মুক্ত হয়ে আমাকে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। মামলা তুলে না নিলে আমার ও পরিবারের আরও বড় ক্ষতি করবে বলে তারা প্রকাশ্যে বলে বেড়াচ্ছেন। আসামিদের হুমকিতে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন