ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

৫০ দিনেও থামেনি মায়ের কান্না

ক্রসফায়ারে হত্যা

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

চকরিয়া থানা পুলিশের ক্রস ফায়ারে নিহত পটিয়ার প্রবাসী মো. জাফর হত্যার বিচার চেয়ে পরিবারের পক্ষ থেকে গতকাল এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। পটিয়াস্থ কচুয়াই নিজ বাড়ী থেকে জাফরকে চকরিয়া থানার পুলিশ তুলে নিয়ে ৫০ লাখ টাকা দাবি করে। দাবিকৃত টাকা না পেয়ে পুলিশ গত ৩১ জুলাই ক্রস ফায়ারে হত্যা করে। নিরাপরাধ জাফরকে অন্যায়ভাবে হত্যার দায়ে জাফরের মামা আহম্মদ নবী বাদী হয়ে গত ১৬ আগস্ট পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান ও হারবাং পুলিশ ফাড়িঁর ইনচার্জ আমিনুল ইসলামসহ ১৬ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। 

বর্তমানে মামলাটি সিআইডি চট্টগ্রাম জোন এর অফিসার শাহ আলম তদন্ত করছে। জাফর হত্যার জন্য দায়ী পুলিশের বিচার চেয়ে গতকাল (শনিবার) সকালে জাফরের বাড়িতে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে দরুদে নাড়িয়া শরীফ ও খতমে নুহ শরীফ পাঠ করা হয়। আল-আমিন বাড়িয়া জামে মসজিদের খতিব মাওলানা মিসকাতুল ইসলাম মোজাহেরী মাহফিলে মোনাজাত পরিচালনা করেন।
ঘটনার ৫০ দিন পার হলেও নিহত জাফরের মায়ের কান্না থামেনি। তিনি গতকাল (শনিবার) মাহফিলে ছেলের জন্য আহাজারিতে ভেঙে পরেন। কান্না জড়িত কন্ঠে বলেন, আমার নির্দোষী ছেলেকে পুলিশ তুলে নিয়ে হত্যা করেছে। আমি হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক বিচার চাই। তার বাবা আবদুল আজিজ জানান, মামলা দায়েরের এক মাস গত হলেও সিআইডির সংশি−ষ্ট অফিসার মামলার দৃশ্যমান কোনো অগ্রগতি দেখাতে পারেনি। চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান ও হারবাং ফাঁড়ি ইনচার্জ খোশমেজাজে রয়েছে। পুলিশের কারণে তাদের পরিবার বর্তমানে নিরাপত্তা হীনতায় ভুগতেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ২০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৭ পিএম says : 0
O'Allah wipe out Zalem Government from our Beloved country by corona virus and establish Allah law then we will able live in peace with human dignity.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন