ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

তুরস্কে যাচ্ছেন অনন্ত-বর্ষা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ৯:১৪ এএম

করোনার ঝুঁকি এড়াতে দীর্ঘদিন ধরে সিনেমার শুটিং বন্ধ ছিলো। তবে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই ঢালিউডে শুটিংয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। এরই মধ্যে স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ে ফিরেছেন অনেকেই। এবার জানা গেল, 'দিন দ্য ডে' সিনেমার বাকি অংশের শুটিংয়ের জন্য ফের তুরস্কে উড়ে যাবেন অনন্ত জলিল ও বর্ষা।

এর আগে চলতি বছরের মার্চে তুরস্কে 'দিন দ্য ডে'র শুটিংয়ে অংশ নিয়েছিলেন অনন্ত-বর্ষা দম্পতি জুটি। সেসময় টানা শুটিংয়ের মাধ্যমে সিনেমাটির কাজ শেষ করার কথা থাকলেও, বাঁধা হয়ে দাঁড়ায় করোনা সঙ্কট।

তবে আবারও শুটিংয়ে ফিরতে চলেছে 'দিন দ্য ডে' সিনেমার পুরো টিম। জানা গেছে, প্রায় দুই সপ্তাহের মতো শুটিং বাকি রয়েছে সিনেমাটির। তাই আগামী অক্টোবরেই তুরস্কে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন এই সিনেমার অন্যতম প্রযোজক ও নায়ক অনন্ত জলিল।

বিষয়টি সম্পর্কে গণমাধ্যমে অনন্ত জলিল বলেন, 'বিশ্বজুড়ে চলমান সঙ্কটের কারণে সিনেমার শুটিং বন্ধ ছিলো। সম্প্রতি তুরস্কের ইস্তানবুল ও আনতালিয়ায় শুটিংয়ের অনুমতি মিলেছে। আমাদের এখান থেকে আরও কয়েকজন ভিসা পেলেই দেশটিতে উড়াল দিব। আগামী অক্টোবরেই সিনেমার শুটিং শেষ করতে চাই। কেননা ডিসেম্বরে তুরস্কে শীত পড়লে তখন শুটিং করাটা কষ্টসাধ্য হয়ে যাবে।'

ইরানি নির্মাতা মর্তুজা অতাশ জমজমের পরিচালনায় নির্মিত হচ্ছে 'দিন দ্য ডে' সিনেমাটি। এতে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হবেন অনন্ত জলিল ও বর্ষা। আর খলচরিত্রে দেখা যাবে মিশা সওদাগরকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ইরান ও লেবানন সহ বেশ কয়েকটি দেশের প্রথম সারির তারকারা।

'দিন দ্য ডে' সিনেমাটি বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। এরই মধ্যে ধুন্দুমার অ্যাকশন সিনেমাটির ট্রেলার অনলাইনে প্রকাশ পেয়েছে। আর সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতে প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন