শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারও রোহিতের সিনেমায় রণবীর সিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ৩:২৭ পিএম

২০১৮ সালে রোহিত শেঠির পরিচালনায় মুক্তি পায় 'সিম্বা' সিনেমাটি। এতে জুটি বেঁধে অভিনয় করেন রণবীর সিং ও সাইফ কন্যা সারা আলী। এটি মুক্তির পর বক্স অফিসে ২৪০ কোটি টাকা আয় করেছিলো।

এবার জানা গেল, রোহিত শেঠির নতুন সিনেমাতে ফের অভিনয় করবেন রণবীর সিং। এই সিনেমাটি সুপার কমেডি নির্ভর। তবে সিনেমাটির টাইটেল ও অভিনেত্রীর নাম এখনো জানা যায়নি।

সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র গণমাধ্যমে জানিয়েছে, 'গোলমাল' ও 'সিংহাম' ফ্রাঞ্চাইজির বাইরে এই প্রথম ভিন্ন ধারার প্রজেক্টে হাত দিতে চলেছেন রোহিত। এরই মধ্যে কমেডি নির্ভর সিনেমাটির চিত্রনাট্য লেখার কাজ শুরু করেছেন তিনি।

ওই সূত্র আরও জানায়, 'ইতোমধ্যে রণবীরকে সিনেমার প্লট শুনিয়েছেন রোহিত। তিনি এই প্রজেক্টের সঙ্গে যুক্ত হতে চেয়েছেন। তারপরই নির্মাতা চিত্রনাট্য লেখার কাজে আরও জোর দিয়েছেন। তবে সিনেমার শুটিংয়ের ব্যাপারে খোলাসা করে কিছু জানায়নি সূত্রটি।'

উল্লেখ্য, চলতি বছরের শুরুতে অক্ষয়-ক্যাটরিনা জুটিকে নিয়ে 'সূর্যবংশী' সিনেমা তৈরী করেছেন রোহিত শেঠি। পুলিশি অ্যাকশন সিনেমাতে রণবীর সিং ও অজয় দেবগণকেও দেখা যাবে। এটি মার্চের ২৪ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও করোনার জেরে সেটি সম্ভব হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন