বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে নারীসহ তিন জনকে কুপিয়ে জখম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ৪:২১ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার পশ্চিম মিঠাখালী গ্রামে রোববার সকালে জমি সংক্রান্ত বিরোধের জেরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নারীসহ তিন জনকে জখম করেছে প্রতিপক্ষরা। আহতরা হলেন ওই গ্রামের কবির মুন্সীর স্ত্রী সাবিনা বেগম (৩৫), জাহাঙ্গীর মুন্সীর ছেলে শাহিন (২০) ও মোস্তফা মুন্সীর ছেলে শামীম (২২)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত তিন জনকেই বরিশাল শোবাচিম হাসপাতালে প্রেরণ করেন।
আহত সাবিনা বেগমের স্বামী কবির জানান, প্রতিবেশি ইব্রাহীম মুন্সীর নিকট থেকে তার ভাই মোস্তফা মুন্সী প্রায় সাত বছর আগে জমি কিনে বসত বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছিল। সম্প্রতি একই বাড়ির করিম মুন্সী ওই জমি নিজের দাবি করে। রোববার সকালে বাড়িতে পুরুষরা না থাকার সুযোগে করিম মুন্সীর নেতৃত্বে ৮/১০ জনের একটি সন্ত্রাসী দল জমি দখল করতে আসে। এসময় আমার স্ত্রী ও ভাতিজারা বাধা দিতে গেলে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এসময় তাদের আর্তচিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।
এব্যপারে মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, আহতদের খোঁজ খবর নেয়ার জন্য হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন