বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সরকারের উন্নয়ন দেখে বিএনপি ঈর্ষান্বিত

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি বলেছেন, সরকারের ব্যাপক উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে বিএনপিসহ তাদের দোসররা দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকার করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এই মুহূর্তে আ.লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে, যাতে দেশের চলমান উন্নয়ন কোনভাবেই বাধাগ্রস্ত না হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা মহামারী মোকাবিলা করতে গিয়ে আ.লীগের অনেক নেতাকর্মী ত্যাগ স্বীকার করে জীবন দিয়েছেন। বিএনপিসহ কোন দল জনগণের পাশে দেখা যায়নি।
জামালপুরের সরিষাবাড়ীতে গত শনিবার দিনব্যাপী স্থানীয় শিল্পকলা একাডেমি মিলনায়তেন সরিষাবাড়ী উপজেলা আ.লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় বক্তৃতায় এসব কথা বলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তথ্য প্রতিমন্ত্রী বলেন, পৃথিবীর অন্য দেশের সরকারগুলো শুধু করোনা পরিস্থিতি মোকাবিলা করেছে। আর আমরা একই সঙ্গে করোনা, বন্যা ও আমফানসহ ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা করেছি। এটা সম্ভব হয়েছে সরকারের পাশে ছিল আ.লীগের নেতাকর্মীরা। বিপদের সময় আ.লীগই একমাত্র দল যারা ত্যাগ স্বীকার করে জনগণের পাশে দাঁড়ায়। অন্যদিকে বিএনপি ক্ষমতায় থাকলে ফায়দা লোটায় ব্যস্ত হয়ে পড়ে।
সভায় জেলা আ.লীগের সভাপতি এড. মুহাম্মদ বাকীবিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ চৌধুরীসহ সভাপতি আশরাফ হোসেন তরফদার, আবু জাফর আহমদ শীশা, সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, উপজেলা আ.লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদসহ উপজেলা আ.লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন