শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে যুবককে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরকীয়ার জেরে জাকির হোসেন নামে এক যুবককে কুপিয়ে গুরুতর জখমের অভিযোগ পাওয়া গেছে। আহত ওই যুবককে মুমূর্ষু অবস্থায় ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার তারাব পৌরসভার কর্ণগোপ এলাকায় ঘটে এ ঘটনা। জাকির হোসেন নওগাঁ জেলার নেমায়েতপুর থানার রাউতাল এলাকার এমাজ উদ্দিনের ছেলে। জাকির হোসেন বর্তমানে কর্ণগোপ এলাকায় বসবাস করে গাজী পাইপ কারখানায় পিওন হিসেবে চাকরি করে আসছিলো।
প্রত্যক্ষদর্শীরা জানায়, কর্ণগোপ এলাকার জাহাঙ্গীর মোল্লার স্ত্রী কণার সঙ্গে জাকির হোসেনের পরকীয়া সম্পর্ক রয়েছে। জাহাঙ্গীর মোল্লা পরকীয়ার বিষয় জানতে পেরে শনিবার রাতে জাকির হোসেনকে বাড়িতে ডেকে নিয়ে মারধর করেন। এক পর্যায়ে জাহাঙ্গীর মোল্লা, মিজান মোল্লা, সাইফুল মোল্লাসহ ৪ থেকে ৫ জন মিলে জাকির হোসেনের দুই হাত, মাথা, কানসহ শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে গুরুতর জখম করে।
পরে স্থানীয়রা জাকির হোসেনকে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পরে পঙ্গু হাসপাতালে ভর্তি করে। বর্তমানে জাকির হোসেন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন