ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতালে স্বাভাবিক চিকিৎসা কার্যক্রম শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৪ এএম

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির অঙ্গ প্রতিষ্ঠান হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে স্বাভাবিক চিকিৎসা কার্যক্রম শুরু হয়েছে। গতকাল থেকে নতুন আঙ্গিকে উন্নত সেবার ব্রত নিয়ে হাসপাতালের স্বাভাবিক কার্যক্রম শুরু করে হাসপাতালটি। এখন থেকে সবধরনের রোগী এই হাসপাতালের ভর্তি, জরুরী ও বর্হিবিভাগে চিকিৎসা গ্রহণ করতে পারবেন।
হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, হাসপাতালের জরুরী বিভাগ সার্বক্ষণিক খোলা রয়েছে। অতি মুমূর্ষু যে কোন রোগী রাতদিন ২৪ ঘন্টা সেখান থেকে চিকিৎসাসেবা গ্রহণ করতে পারবেন। এছাড়াও প্রতিদিন সকালে আউটডোরে ও বিকেলে স্পেশালাইজড চিকিৎসকরা নিয়মিত রোগী দেখছেন। এই হাসপাতালে জীবাণুমুক্ত পরিবেশে রোগীদের সবধরনের চিকিৎসা ও পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে।
হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. মোহাম্মদ মোর্শেদ বলেন, অতীতে মানসম্মত সেবা পেতে মানুষ যেভাবে হলি ফ্যামিলি হাসপাতালমুখী হতেন, আমার বিশ্বাস এখনও সেভাবেই হবেন। কারণ, সেরা মানে ফিরিয়ে নিতে আমরা কার্যকর পদক্ষেপ নেয়া হয়েছে।
হাসপাতালের সেবা সম্পর্কিত যেকোন জরুরী ও অতি প্রয়োজনীয় তথ্য জানাতে চালু রয়েছে টেলিফোন সার্ভিস। চিকিৎসা সম্পর্কিত তথ্যের জন্য যে কেউ ফোন করতে পারেন (০২- ৪৮৩১১৭২১-৫) এই নম্বরে।
প্রসঙ্গত, গত ৫ মাস ধরে এই হাসপাতালটি সরকার পরিচালিত বেসরকারি করোনা হাসপাতাল হিসেবে সেবা প্রদান করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন