ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খেলাধুলা

জয়ে মৌসুম শুরু জুভেন্টাসের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ৮:৪০ এএম

২০ বছর বয়সী তরুণ দেইয়ান কুলুসেভসকি ও ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে ভর করে সাম্পদোরিয়াকে ঘরের মাঠে রোববার রাতে সেরি আয় নিজেদের প্রথম ম্যাচে ৩-০ গোলে জিতেছে তুরিনের ক্লাবটি। দলের হয়ে জালের দেখা পেয়েছেন লিওনার্দো বোনুচ্চিও।

ডাগআউটে আন্দ্রেয়া পিরলোর শুরুটা হলো জয়ে রাঙানো। মাওরিসিও সাররিকে সরিয়ে গত অগাস্টে সাবেক তারকা এই মিডফিল্ডারকে দায়িত্ব দেয় জুভেন্টাস।

জুভদের জার্সিতে অভিষেকটা রাঙাতে একেবারেই দেরি করলেন না কুলুসেভসকি। ম্যাচের ত্রয়োদশ মিনিটে ডি-বক্সে রোনালদো বল হারালে পেয়ে যান তরুণ সুইডিশ এ মিডফিল্ডার, প্রথম ছোঁয়ায় বাঁ পায়ের দারুণ শটে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন তিনি।

ভাগ্য সহায় থাকলে ২৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ হতে পারতো; রোনালদোর জোরালো শট ক্রসবারে বাধা পায়। ১০ মিনিট পর আবারও হতাশ করেন পর্তুগিজ ফরোয়ার্ড। অ্যারন র‌্যামজির শট প্রতিপক্ষের পায়ে প্রতিহত হয়ে বল যায় তার পায়ে, এবারও শট লক্ষ্যে রাখতে পারেননি তিনি।

দ্বিতীয়ার্ধের শুরুতে জানলুকা ফ্রাবোত্তার জোরালো শট ঝাঁপিয়ে ঠেকান সাম্পদোরিয়া গোলরক্ষক। ৫৮তম মিনিটে আবারও ব্যর্থ রোনালদো; আট গজ দূর থেকে তার বাঁ পায়ের শট ক্রসবারের ওপর দিয়ে যায়।

৭৮তম মিনিটে দ্বিতীয় গোলের দেখা পায় ইউভেন্তুস। কর্নারে তাদের প্রথম প্রচেষ্টা গোলরক্ষকের বুকে প্রতিহত হওয়ার পর খুব কাছ থেকে জালে বল ঠেলে দেন বোনুচ্চি।

পাঁচ মিনিট পর ভয়চেখ স্ট্যাসনির নৈপুণ্যে জাল অক্ষত থাকে জুভদের। আলবিন একদালের হেড দারুণ ক্ষিপ্রতায় ঠেকান পোলিশ এই গোলরক্ষক।

৮৮তম মিনিটে অবশেষে গোলের দেখা পান রোনালদো। র‌্যামজির পাস ডি-বক্সে ডান দিকে পেয়ে কোনাকুনি শটে স্কোরলাইন ৩-০ করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। বল দূরের পোস্টে লেগে জালে জড়ায়।

প্রথম রাউন্ডে আরও জিতেছে জেনোয়া, নাপোলি ও ফিওরেন্তিনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন