বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী বিভাগে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ৬৫, মৃত্যু ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ২:২৬ পিএম

রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ৬৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার দুপুর পর্যন্ত এ বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৯ হাজার ৪৮৭ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২৯১ জন এবং সুস্থ্য হয়েছেন ১৬ হাজার ৯৯২ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৫ হাজার ৩৫ জন। একই সময়ে বগুড়ায় একজন করোনা আক্রান্ত রোগি মারা গেছে। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীতে ১০ জন, নওগাঁয় ১০ জন, জয়পুরহাটে ১ জন, বগুড়ায় ১৫ জন, সিরাজগঞ্জে ১৭ জন ও পাবনায় ১২ জন। কিন্তু এ দিন চাঁপাইনবাবগঞ্জ ও নাটোরে কোনো করোনা রোগি শনাক্ত হয়নি।
তিনি জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৭ হাজার ৩৮৫ জন। এছাড়াও রাজশাহীতে ৪ হাজার ৮৪৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭৬৩ জন, নওগাঁয় ১ হাজার ২৭৩ জন, নাটোরে ৯৪৭ জন, জয়পুরহাটে ১ হাজার ৫৮৭ জন, সিরাজগঞ্জে ২ হাজার ১১৩ জন ও পাবনায় ১ হাজার ১০১ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২৯১ জন। এর মধ্যে রাজশাহীতে ৪৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ২০ জন, নাটোরে ৯ জন, জয়পুরহাটে ৭ জন, বগুড়ায় ১৭৬ জন, সিরাজগঞ্জে ১৩ জন ও পাবনায় ৯ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৬ হাজার ৯৯২ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীতে ৪ হাজার ৩২৬, চাঁপাইনবাবগঞ্জে ৭০৮ জন, নওগাঁয় ১ হাজার ১৫০ জন, নাটোরে ৭৬৯ জন, জয়পুরহাট ৯৭০ জন, বগুড়ায় ৬ হাজার ৪৭১ জন, সিরাজগঞ্জ ১ হাজার ৬১৩ জন ও পাবনায় ৯৮৫ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন