ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

সাংবাদিক হয়রানি বন্ধের দাবি পঞ্চগড়ে মানববন্ধন

তেতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

পঞ্চগড়সহ সারাদেশে সাংবাদিকদের ওপর নির্যাতন-নিপীড়নের ঘটনা বেড়ে যাওয়ায় নিরাপদ সাংবাদিকতা নিশ্চিত করণের দাবিতে ও নর্দান ইলেক্ট্রিসিট সাপ্লাই কোম্পানি নেসকো কর্তৃক সাংবাদিক আসাদুজ্জামান আপেলের নামে মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে পঞ্চগড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
গতকাল সোমবার দুপুরে পঞ্চগড় শেরে বাংলা পার্ক সংলগ্ন তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে পঞ্চগড় অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন পঞ্চগড় বাংলাটিভির প্রতিনিধি ডিজার হোসেন বাদশা, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও একাত্তোর টিভির পঞ্চগড় প্রতিনিধি মো. রফিকুল ইসলাম, পঞ্চগড় অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও পঞ্চগড় প্রেসক্লাবের সদস্য আসাদুজ্জামান আপেল ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রানিক্স মিডিয়ার সাংবাদিকরা।
এসময় বক্তারা বলেন, পঞ্চগড়ের আসাদুজ্জামান আপেল নামে এক সাংবাদিকের নামে পঞ্চগড় নর্দান ইলেক্ট্রিসিটি সাপ্লাই কোম্পানি নেসকো মিথ্যা মামলা করার প্রতিবাদ জানান। নেসকোর বিভিন্ন দুর্ণীতি ও অনিয়মের কথা উল্লেখ করে বক্তারা সাংবাদিক আসাদুজ্জামানের ওপড় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। সেইসাথে সারাদেশে সাংবাদিকদের ওপড় নির্যাতন ও নিপীড়নের প্রতিবাদ করে বক্তব্য দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন