ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

ফটিকছড়িতে সম্পত্তি দখল চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৫ এএম

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা সদরে আদালতের স্থিতি অবস্থার আদেশ অমান্য করে ৩ প্রবাসীর প্রায় ৫ কোটি টাকা মূল্যের সম্পত্তি দখল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সকাল ১১টায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন প্রবাসীর স্ত্রী সেলিনা আকতার। এ সময় উপস্থিত ছিলেন, প্রবাসী তিন সন্তানের মা ছবিলা খাতুন ও মাদরাসা পড়–য়া শিশু পুত্র এহছান আজিজ রাব্বী।
প্রবাসীর স্ত্রী সেলিনা আকতার লিখিত বক্তব্যে বলেন, আমার স্বামী মো. আজম ও দুই দেবর মো. নাজিম উদ্দীন এবং মোহাম্মদ এরশাদ সংযুক্ত আরব আমিরাত প্রবাসী। কিছুদিন পূর্বে দেশে আসার পর একটি ষড়যন্ত্রমূলক মামলায় আমার স্বামী বর্তমানে কারাগারে আছে। উপজেলা সদরের করোনেশন স্কুল রোডে আমার স্বামী ও তার অপর দু’ভাইয়ের খরিদা ভোগ দখলীয় ৪০ শতক জমি নিয়ে মঈন উদ্দীন সিদ্দিকীগং বিরোধ সৃষ্টি করত। এছাড়া জবর দখল করার পাঁয়তারা করলে আমার স্বামী চট্টগ্রামের যুগ্ম-জেলা জজ ২য় আদালতে মিছ মামলা করে। মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত দখল বিষয়ে উভয় পক্ষকে এবং নালিশী জমি বিক্রয় বিষয়ে বিবাদী মঈন উদ্দীন সিদ্দিকীগং এর উপর স্থিতি অবস্থার আদেশ জারী করেন।
বর্তমানে আমার স্বামী ও দেবরগণের অনুপস্থিতির সুযোগে মূল মামলার বিবাদী মঈন উদ্দীন সিদ্দিকীগং এবং ভ‚মিদস্যূ লেয়াকতের প্ররোচণায় উক্ত ভ‚মিদস্যূ ইলিয়াছ জুনু তার লোকজন নিয়ে আদালতের অমান্য করে আমাদের জায়গায় মাটি ভরাটসহ জবর দখলের পাঁয়তারা করছে। আমরা পুলিশের কাছে যাবো বলে ভ‚মিদস্যূ ইলিয়াছকে প্রতিবাদ জানালে সে আমাদেরকে হুমকি দেয়। সংবাদ সম্মেলনের মাধ্যমে আমাদের কোটি টাকার সম্পত্তি রক্ষায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সহায়তা কামনা করছি এবং চিহ্নিত ভ‚মিদস্যূদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন