ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে স্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

ফরিদপুরে স্ত্রী হাসি বেগমকে হত্যার দায়ে স্বামী জাহাঙ্গীর মীরের যাবজ্জীবন কারাদন্ড হয়েছে। গতকাল দুপুরে ফরিদপুরের বিশেষ জজ আদালতের বিচারক মো. মতিয়ার রহমান এ আদেশ দেন। যাবজ্জীবন সশ্রম কারাদন্ডের পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জারিমানা অনাদায়ে আরও ছয় মাস বিনাশ্রম কারাদন্ড ভোগ করতে হবে জাহাঙ্গীরকে। জাহাঙ্গীর ফরিদপুর সদরের বঙ্গেশ্বর্দী গ্রামের বাসিন্দা। তিনি পেশায় একজন কাঠমিস্ত্রি। অপরদিকে হাসি বেগম পাশের বোয়ালমারী উপজেলার সাতৈর গ্রামের আবু মৃধার মেয়ে। হাসি বেগম দুই ছেলের মা।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২০ এপ্রিল দুপুরে পারিবারিক কলহের কারণে স্ত্রীকে কিল ঘুষি থাপ্পড় মারেন জাহাঙ্গীর। এক পর্যায়ে হাসি বেগম মৃত্যুবরণ করে। তখন জাহাঙ্গীর স্ত্রীর ওড়না তার গলায় পেচিয়ে ফাঁস দিয়ে তাকে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখেন।
এ ঘটনায় বঙ্গেশ্বর্দী গ্রামের দফাদার আয়নাল মোল্লা বাদী হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। ২০১৮ সালের ২৪ আগস্ট এ মামলার অভিযোগপত্র প্রদান করেন তদন্তকারী কর্মকর্তা ফরিদপুর কোতয়ালী থানার এসআই মো. আসলামউদ্দিন।
গত ২০১৮ সালের ২ জুন গ্রেফতার করা হয় জাহাঙ্গীরকে। গ্রেফতারের পর থেকে তিনি জেল হাজতে ছিলেন। গতকাল রায়ের সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন। রায়ের পর জাহাঙ্গীরকে জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন