মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

তিনজনের কারাদন্ড

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ১২:৩০ এএম | আপডেট : ১:০১ এএম, ২২ সেপ্টেম্বর, ২০২০

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৫ কিলোমিটারব্যাপী অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল দুপুর থেকে বিকেল পর্যন্ত তারাবো পৌরসভার বরপা ও মাসাবো এলাকায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ নূসরাত জাহানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়েছে। 

গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে এলাকাবাসী বাঁধা প্রদান করেন। এসময় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করাকালে বাঁধা প্রদান করায় নারীসহ তিনজনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। দন্ডপ্রাপ্তরা হলেন- দক্ষিণ মাসাবো এলাকার শিমুল মিয়ার স্ত্রী শেফালী বেগম, একই এলাকার আব্দুর রহমানের ছেলে মীর হোসেন ও আব্দুর রশীদের ছেলে শামীম।
উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নূসরাত জাহান জানান, গতকাল দুপুর থেকে বিকেল পর্যন্ত তিতাস কর্তৃপক্ষ ও ভ্রাম্যমাণ আদালত তারাবো পৌরসভার বরপা ও মাসাবো এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে। এসময় ৫ কিলোমিটারব্যাপী ৪টি প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এছাড়া ভাই ভাই বিরিয়ানি হাউজকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরে বিকেলে ভ্রাম্যমাণ আদালত ও তিতাস কর্তৃপক্ষ মাসাবো এলাকায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে বাঁধা প্রদান করায় তিনজনকে ৬ মাস, ৪ মাস ও ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।
অভিযানে এসময় উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস সোনারগাঁও আঞ্চলিক শাখার উপ-ব্যবস্থাপক বরুণ কুমার রায়, প্রকৌশলী রিফাত আব্দুল্লাহ, সহকারী ব্যবস্থাপক সরোয়ার হোসেন, সহকারী প্রকৌশলী তানভীর হাসান, জহিরুল ইসলাম, খইয়ুম ব্যাপারী, ফারুক হোসেন, ওয়াদুদ মিয়া, হাফিজ, প্রদীপ বিশ্বাসসহ পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন