ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে এলো ‘সত্যমেব জয়তে ২’র পোস্টার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ১২:৪৪ পিএম

অবশেষে প্রকাশ্যে এলো জন আব্রাহাম অভিনীত 'সত্যমেব জয়তে ২' সিনেমার পোস্টার। দেশপ্রেম নিয়ে নির্মিত এই সিনেমায় জনের বিপরীতে দেখা যাবে দিব্যা খোসলা কুমারকে। এটি পরিচালনা করেছেন মিলাপ জাভেরি।

সোমবার (২১ সেপ্টেম্বর) নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে 'সত্যমেব জয়তে ২'-এর পোস্টার শেয়ার করেছেন জন আব্রাহাম। যেখানে সুঠাম দেহের জনকে কাঁধে কুঠার নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। পাশাপাশি শরীরের কাটা স্থান থেকে দেশের পতাকার রঙ নিসৃত হচ্ছে। এতেই স্পষ্ট যে, এই সিনেমায় দেশ প্রেমের উপকরণ রয়েছে।

'সত্যমেব জয়তে ২'-এর পোস্টারের ক্যাপশনে জন লেখেন, 'যে দেশে গঙ্গা বয়ে চলে, সে দেশের রক্তের রঙও ত্রিবর্ণের হয়।' জনের দেশপ্রেম নির্ভর সিনেমার পোস্টার প্রকাশ্যে আসতেই অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। অভিনেতার পোস্টে নানা মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন জন ভক্তরা।

এটি ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'সত্যমেব জয়তে' সিনেমার সিক্যুয়েল। তবে এবারের প্রেক্ষাপট মুম্বাই থেকে লখনউয়ে বদলে ফেলা হয়েছে। এ প্রসঙ্গে মিলাপ জাভেরি বলেন, এই সিদ্ধানটি তাদের ক্রিয়েটিভ টিম নিয়েছে। করোনার জেরে সিনেমার শুটিং পিছিয়ে গিয়েছিল। তবে ফের শুটিং শুরু হচ্ছে 'সত্যমেব জয়তে ২'র।

এই সিনেমায় জন আব্রাহাম ও দিব্যা খোসলা ছাড়াও অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী, আমিরা দস্তুর সহ অনেকেই। এটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভূষণ কুমার ও নিখিল আদভানি। জানা গেছে, ২০২১ সালের ১২ মে (রোজার ঈদে) প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন