বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে বাস চাপায় মা ও ছেলে নিহত

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৩:৪৪ পিএম

গোপালগঞ্জে বাস চাপায় কোলের শিশু সন্তান সহ মা নিহত হয়েছে। এ ঘটনায় ওই পরিবারের আরো ৩ সদস্য আহত হয়েছে। গতকাল সেমবার সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার নামক এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটেছে।
নিহতরা হলেন কাশিয়ানী উপজেলার নিজামাকান্দি ইউনিয়নের ফলসি গ্রামের রফিক কাজীর স্ত্রী মীরা বেগম (৩৫) ও তার ৮ মাস বয়সের শিশুপুত্র নূর মোহাম্মদ কাজী।
কাশিয়ানী থানার ওসি মোঃ আজিজুর রহমান জানান, ওই গৃহবধূ কাশিয়ানী উপজেলার তিলছাড়া গ্রামের বাবার বাড়ি থেকে স্বামী রফিক কাজীর ব্যাটারি চালিত ভ্যানে করে পরিবারের সদস্যদের নিয়ে ফলসী গ্রামে শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে মিল্টন বাজারে গোপালগঞ্জ থেকে ছেড়ে যাওয়া কাশিয়ানীর ব্যাসপুরগামী একটি লোকালবাস তাদের ভ্যানকে চাপা দেয়। এতে শিশুপুত্র নূর মোহাম্মদ মায়ের কোল থেকে ছিঠকে রাস্তার ওপর পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মীরা বেগমকে মৃত ঘোষনা করেন।
নিহত মীরা বেগমের স্বামী আহত রফিক কাজী (৪০), মেয়ে জামিলা (৩) ও ভাসুরের মেয়ে শোভাকে (৪) গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন