ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার এনসিবির নজরে দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৪:০৯ পিএম

মাদক কান্ডে জড়িত থাকার কারণে এবার বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে সমন পাঠাতে পারে মাদক নিয়ন্ত্রণকারী সংস্থা (এনসিবি)। এমনটি দাবি করেছে ভারতীয় একাধিক গণমাধ্যম।
সম্প্রতি এনসিবির হাতে বলিউড তারকাদের হোয়াটসঅ্যাপ কথোপকথনের যে চ্যাট প্রকাশ্যে এসেছে, সেখানে ডি এবং কে নামের দুই ব্যক্তির মধ্যে নিষিদ্ধ মাদক নিয়ে একাধিকবার কথা বলতে দেখা গিয়েছে। এখানে ডি অর্থাৎ দীপিকা পাড়ুকোন এবং কে অর্থাৎ কারিশ্মা যিনি টালেন্ট এজেন্টের কাজ করেন। শোনা যাচ্ছে, কারিশ্মা নাকি দীপিকার ম্যানেজারও।
এরই মধ্যে এনসিবির তরফে দীপিকার ম্যানেজারকে সমন পাঠানো হয়েছে। তাকে বুধবার সংস্থাটির দপ্তরে হাজির হতে বলা হয়েছে। পাশাপাশি অভিনেত্রীকেও চলতি সপ্তাহেই সমন পাঠানো হবে বলেও জোর গুঞ্জন উঠেছে। আর এমন খবর প্রকাশ্যে আসতেই সিনেমায় পাড়ায় শোরগোল বেঁধে গিয়েছে।
বলিউড প্রযোজক মধু মন্টেনার 'কারওয়ান টালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি'তে কাজ করেন কারিশ্মা। আর সেকারণে মধু মন্টেনাকেও তলব করবে এনসিবি।
সুশান্তের মৃত্যু মামলায় মাদকের তদন্তে নেমে ইতিমধ্যে জিজ্ঞাসাবাদের পর সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিককে গ্রেফতার করেছে এনসিবি। রিয়ার দেওয়া তথ্যমতেই একের পর এক শিল্পীদের নাম উঠে আসছে। জানা যায়, খুব শিগগিরই সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীত সিংকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাবে তদন্তকারী সংস্থাটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন