শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্যারিয়ারের সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন কার্তিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৬:০৩ পিএম

বি টাউনের তরুন প্রজন্মের হার্টথ্রব অভিনেতা কার্তিক আরিয়ান। ক্যারিয়ারের ঝুলিতে জমা পড়েছে মাত্র কয়েকটি সিনেমা। তাতে কি? নিজের অভিনয় গুণে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। শুধু তাই নয়, অভিনেতার কদর বেড়েছে প্রযোজক-পরিচালক মহলেও। তাই এবার ক্যারিয়ারের সর্বোচ্চ পারিশ্রমিক নিতে চলেছেন এই চিত্রতারকা।

সম্প্রতি ইরোজ ইন্টারন্যাশনালের ব্যানারে নতুন তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কার্তিক আরিয়ান। এর জন্য পারিশ্রমিক হিসেবে ৭৫ কোটি টাকা নিয়েছেন অভিনেতা। হিসাব করলে সিনেমা প্রতি ২৫ কোটি টাকা করে পারিশ্রমিক নিচ্ছেন তিনি। তবে নতুন এই সিনেমাগুলোর টাইটেল, পরিচালক ও নায়িকার নাম এখনো জানা যায়নি।

হিন্দুস্থান টাইমসের খবরে বলা হয়, ক্যারিয়ারের শুরুতে ৬-৮ কোটি টাকা পারিশ্রমিক নিতেন কার্তিক আরিয়ান। তবে জনপ্রিয়তার রেশ ধরে এবারই প্রথম নিজের পারিশ্রমিক বাড়ালেন তিনি। এরই মধ্যে ইরোজের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন 'পতি পত্নী অউর ওহ' খ্যাত এই অভিনেতা।

বর্তমানে কার্তিক আরিয়ানের হাতে একাধিক বিগ বাজেটের সিনেমা রয়েছে। তার মধ্যে 'দোস্তানা ২', 'ভুল ভুলাইয়া ২'-এ অভিনয় করবেন তিনি। এছাড়াও আল্লু অর্জুন অভিনীত 'আলা বৈকুন্ঠপুরোমলো'র হিন্দি রিমেকে দেখা যাবে তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন