ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

আলেম-ওলামাসহ মুসলিম উম্মাহের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন ইউপি চেয়ারম্যান

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৬:৫৮ পিএম

হেফাজত ইসলামের আমীর আল্লামা আহম্মদ শফী এবং আল্লামা জুনাইদ বাবু নগরী সম্পর্কে রবিবার (২০ সেপ্টেম্বর) Nurul Islam নামক ফেইসবুক আইডি থেকে আপত্তিকর মন্তব্য করায় আলেম-ওলামাসহ সকল ধর্মপ্রাণ মুসলিম উম্মাহের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন ফরিদপুরের সালথা উপজেলার বল্লভদি ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১ টায় বল্লভদি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে নুরুল ইসলাম বলেন, আমার ছবি সম্বলিত Nurul Islam নামক ফেইসবুক আইডি থেকে মরহুম আল্লামা আহম্মদ শফী (রহঃ) এবং আল্লামা জুনাইদ বাবু নগরী সম্পর্কে যে আপত্তিকর মন্তব্য করা হয়েছে তার জন্য আমি আন্তরিক ভাবে দুঃখিত এবং আলেম-ওলামাসহ সকল ধর্মপ্রাণ মুসলিম ভাই-বোনদের কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থণা করছি । তিনি আরো বলেন, একজন মুস‌লিম হি‌সে‌বে প্র‌য়োজ‌নে স্থানীয় শীর্ষ আ‌লেম‌দের কাছে যাবো।

এর আগে সোমবার (২১ সেপ্টেম্বর) বাদ আছর হেফাজ‌ত ইসলা‌মের আয়োজনে সালথা বাজার জা‌মে মস‌জি‌দে চেয়ারম্যান নুরুল ইসলামের বিরুদ্ধে এক প্র‌তিবাদ সভা অনু‌ষ্ঠিত হয়।

ফ‌রিদপুর জেলা হেফাজ‌তে ইসলামের সি‌নিয়র সহ-সভাপ‌তি মাওলানা নিজামু‌দ্দিন এর সভাপ‌তিত্বে এসময় অন্যান্য‌দের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা হেফাজ‌ত ইসলা‌মের সভাপ‌তি হা‌ফেজ মো. মোস্তফা কামাল, সি‌নিয়র সহসভাপ‌তি মুফ‌তি ম‌ফিজুর রহমান, সহসভাপ‌তি মাওলানা ইউনুস আলী, যুগ্ন সাধারন সম্পাদক মাওলানা জিনাতুল ইসলাম, বাবু মজুমদার, মাওলানা সামসু‌দ্দিন, মাওলানা ম‌াহফুজুর রহমান, হা‌ফেজ আকরাম আলী প্রমূখ।

প্র‌তিবাদ সভায় এই ঘটনার তীব্র নিন্দা ও প্র‌তিবাদ জা‌নি‌য়ে বলা হয়, আগামী ২৪ ঘন্টার ম‌ধ্যে চেয়ারম্যান নুরুল ইসলামকে তার নিজ ফেসবুক আই‌ডি থে‌কে জা‌তির কা‌ছে ক্ষমা চাইতে হবে। পাশাপা‌শি ফ‌রিদপুর জেলার অন্যতম দুজন আ‌লে‌মে দ্বীন মাওলানা জহুরুল হক সা‌হেব (পুরুরা হুজুর) এবং মাওলানা আকরাম আলী সা‌হেব (বা‌হির‌দিয়ার হুজুর) এর নিকট উপ‌জেলা প্রশাসন এর কর্মকর্তা‌দের সাম‌নে তওবা কর‌ার আল্টিমেটাম দেন।

হেফাজত ইসলামের প্রতিবাদ সভার পরেই বল্লভ‌দি ইউনিয়‌নের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম তার ‌ফেসবুক আই‌ডি থে‌কে দুঃখ প্রকাশসহ ক্ষমা চে‌য়ে‌ স্ট্যাটাস দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
এন ইসলাম ২২ সেপ্টেম্বর, ২০২০, ৭:৪৩ পিএম says : 0
কেউ যদি আন্তরিকভাবে ক্ষমা প্রার্থনা করে, তাকে ক্ষমা করার পক্ষপাতি আমি ।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন