ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রেক্ষাগৃহ খুললেই সালমান-রণবীরদের নতুন সিনেমার ঘোষণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৮:০৭ পিএম

করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দিলে মার্চের মাঝামাঝি সময় থেকে বলিউডে সব ধরনের শুটিং বন্ধ হয়ে যায়। তবে স্বাস্থ্যবিধি মেনে গেল মাস থেকে ধারাবাহিক নাটক ও সিনেমার শুটিং শুরু হয়েছে। ফলে বি টাউনে শুটিংয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। এবার জানা গেল, প্রেক্ষাগৃহ খুললেই মেগা প্রজেক্টের ঘোষণা দিবেন যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া।

আগামী ২৭ সেপ্টেম্বর যশরাজ ফিল্মসের ৫০তম জন্মদিন। সেই উপলক্ষে সংস্থাটির কর্ণধার আদিত্য চোপড়া একটি মেগা প্রজেক্টের ঘোষণা দিতে চলেছেন। তার এই প্রজেক্টের অংশ হতে যাচ্ছেন শাহরুখ খান, সালমান খান, রণবীর সিং, অজয় দেবগণ সহ অনেকেই।

শোনা যাচ্ছে, কোনো একটি সিনেমা হল খুললেই এই মেগা প্রজেক্টের ঘোষণা দিতে চান আদিত্য চোপড়া। আগামী অক্টোবরে স্বাস্থবিধি মেনে দেশটির সব প্রেক্ষাগৃহ খুলে দেওয়া হতে পারে। আর সে সময়ই নিজের নতুন এই প্রজেক্টগুলোর ঘোষণা দেওয়ার পরিকল্পনা করছেন। পাশাপাশি নিউ নর্মালে দর্শকদের সিনেমা হলে ফেরাতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন যশ পুত্র।

বলিউডের বাতাসে গুঞ্জন রটেছে, যশরাজের ব্যানারে নির্মিত 'পাঠান' সিনেমা দিয়েই বলিউডে কামব্যাক করবেন শাহরুখ খান। এতে তার বিপরীতে দেখা যেতে পারে তাপসী পান্নু। আর সিনেমাটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। এখন শুধু প্রযোজনা প্রতিষ্ঠানের তরফে আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা।

অন্যদিকে টাইগার ফ্রাঞ্চাইজির তৃতীয় কিস্তির সিনেমা 'টাইগার থ্রি'তে অভিনয় করবেন সালমান খান। এতে ফের জুটি বেঁধে দর্শকদের হাজির হবেন সালমান-ক্যাটরিনা জুটি। এছাড়াও রণবীর সিংয়ের 'জশভাই জোয়ার্দার' ও অজয় দেবগণকে নিয়ে একটি সুপার হিরো ফিল্ম নির্মাণ করতে চাইছে এই প্রযোজনা সংস্থাটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন