শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলেজছাত্রীকে নির্যাতন

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম


নওগাঁর নিয়ামতপুরে কলেজ ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে মাথার চুল কেটে অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রচারের হুমকি দেয়ায় এক বখাটেকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে গত সোমবার নিয়ামতপুর থানায় মামলা দায়ের করেন। বখাটে রায়হান (২৫) নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঝাজিরা গ্রামের মতিউর রহমানের ছেলে।
জানা যায়, গত রোববার বেলা ৫টায় বালাহৈর নামক স্থানে বখাটে রায়হান তার ভাড়া বাড়ীতে জোর করে নিয়ে যায়। সেখানে স্ত্রীসহ ঐ ছাত্রীর মাথার চুল কাটাসহ অশ্লীল ছবি তোলে। কলেজ ছাত্রী সাংবাদিকদের বলেন, রায়হান এক মাস যাবত আমাকে বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করতো। বিভিন্ন কু-প্রস্তাব দিত। আমি রাজী না হওয়ায় গতকাল রোববার বেলা ৩টা হতে ৪টা পর্যন্ত কম্পিউটার প্রশিক্ষণ শেষে স্যারের প্রাইভেটের টাকা দিতে যাই। সেই সময় বালাহৈর জামে মসজিদের কাছে থেকে রায়হান ও তার তিন বন্ধু আমাকে জোরপূর্বক তার ভাড়া বাড়ীতে নিয়ে যায় এবং শারীরিক ভাবে নির্যাতন করে।
আমার দেড় ফিট লম্বা মাথার চুল কেটে ফেলে এবং আমার ছবি তুলে হুমকি দেয় মেরে ফেলার। কলেজ ছাত্রী আরো বলেন, আমাকে দু-ঘন্টা ঘরে আটকে রেখে আমার অশ্লীল ছবি তুলে থানায় নিয়ে মিথ্যা জবানবন্দি দিতে বাধ্য করে তারা। পরে আমার নানা থানায় এসে আমাকে নানা বাড়ীতে নিয়ে যায়। রাত ১২টায় শারীরিক ভাবে বেশী অসুস্থ হলে আমাকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করান।
এ বিষয়ে অভিযুক্ত রায়হান বলেন, সে গত তিন চার দিন আগে আমার বাসায় এসে আমার স্ত্রী রূপাকে একটি ছেলের সাথে সময় কাটানোর প্রস্তাব দেয়। আমার স্ত্রী বিষয়টি আমাকে জানালে আমি সেদিন থেকে সুমীকে খুঁজছিলাম। গত রোববার বেলা ৫টায় বালাহৈর জামে মসজিদের কাছে সুমীকে পেলে তাকে আমার স্ত্রীর কাছে নিয়ে যাই চেনার জন্য। আমার স্ত্রী রূপা সুমীকে চিনতে পারায় তাকে ছেলেটির সম্পর্কে জানতে চাই। সুমী ছেলেটির কোন পরিচয় না দিলে আমরা তার অভিভাবককে ডাকতে বলি। সে অভিভাবককে না ডাকায় আমার স্ত্রী তাকে সামান্য চড়থাপ্পড় দিয়ে মাথার চুল কেটে দেয় যাতে পরবর্তীতে আর কোন খারাপ কাজ করতে না পারে।
এ ব্যাপারে নিয়ামতপুর থানার ওসি সামসুল আলম বলেন, মেয়ের বাবা মামলা করেছেন তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন