শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় এলজিইডির মোবাইল অ্যাপসের উদ্বোধন

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

 জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ভোলা স্থানীয় সরকার প্রকৌশল (এলজিইডি) অধিদফতর ‘তথ্য সংরক্ষণ মোবাইল অ্যাপলিকেশন’ এর উদ্বোধন ও এ উপলক্ষে ওয়ার্কশপ করে। গতকাল সকাল ১১টায় ভোলা এলজিইডির সম্মেলন কক্ষে মোবাইল অ্যাপলিকেশনের উদ্বোধন করেন এলজিইডি ভোলার নির্বাহী প্রকৌশলী মো. আব্দুর রাজ্জাক। নির্বাহী প্রকৌশলী মো. আব্দুর রাজ্জাকের উদ্যোগে বাস্তবায়নকৃত এ মোবাইল অ্যাপলিকেশনটি মূলত সাপোর্টিং ফর রুরাল ব্রিজ প্রকল্প, জিওবি মেইনটেন্যান্স কার্যক্রমের ছবি সংরক্ষণ কাজের জন্য ব্যবহার করা হবে। এ অ্যাপলিকেশনটি ছবি সংরক্ষণ কাজের জন্য করা হলেও পরবর্তীতে অন্যান্য প্রকল্পসমূহ ও এ সংক্রান্ত বিস্তারিত তথ্যসমূহ সংযোজনের সুযোগ রয়েছে।
মূলত এলজিইডির উপজেলা প্রকৌশলীর দফতর হতে কাজ শুরুর পূর্বের, কাজ চলমান থাকা অবস্থায় এবং কাজ সমাপ্তির পরের ছবিও হালনাগাদ করা, সেই সাথে নির্বাহী প্রকৌশলীর দফতর হতেও তা করা যাবে। এ অ্যাপলিকেশনের মাধ্যমে এলজিইডির অন্যান্য দফতরসমূহও প্রয়োজনে অনুরূপ মোবাইল অ্যাপলিকেশন সংযোজনের মাধ্যমে নির্মাণ কাজ মনিটরিং জোড়দার করা যাবে।
এসময় উপস্থিত ছিলেনÑ সিনিয়র সহকারী প্রকৌশলী দেওয়ান মো. আবদুস সবুর, ভোলা সদর উপজেলা প্রকৌশলী সুব্রত রায়, দৌলতখান উপজেলা প্রকৌশলী মো. মাইদুল ইসলাম খান, বোরহাউদ্দিন উপজেলা প্রকৌশলী শ্যামল কুমার গাইন, তজুমুদ্দিন উপজেলা প্রকৌশলী মো. সাদ জগলুল ফারুক, লালমোহন উপজেলা প্রকৌশলী এম এম আলী রেজা রাজু, চরফ্যাশন উপজেলা প্রকৌশলী মো. মোশারফ হোসেন, সহকারী প্রকৌশলী সুমন মুন্সী, উপ সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম, উপ সহকারী প্রকৌশলী মিজানুর রহমান, মো. বাবুল হোসেন, মোহাম্মদ শামীম হোসেন প্রমুখ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন