ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় মুক্তিপন না পেয়ে কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৩:৪২ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় মুক্তিপণ না পেয়ে সবুজ মিয়া নামে ৫ম শ্রেনী পড়–য়া এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযো উঠেছে। এঘটনায় তার সঙ্গে থাকা জাহিদুল ইসলাম নামে অপর এক কিশোরকে আহত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছে পুলিশ।
মঙ্গলবার আশুলিয়ার মোজার মেইল এলাকায় একটি ডোবার পাশ থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।
নিহত সবুজ মিয়া (১৫) লালমনিরহাট জেলার সদর থানার কাজী কলোনী গ্রামের মিছির আলীর ছেলে। সে তার এলাকার একটি মাদ্রাসার ৫ম শ্রেনীর শিক্ষার্থীর ছিলো। আহত অপর কিশোর জাহিদুল ইসলামও একই গ্রামের বাসিন্ধা।
আহতের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ সামিউল ইসলাম বলেন, নিহত সবুজ ও জাহিদুল গ্রামের বাড়ি থেকে রাগ করে সোমবার রাতে আশুলিয়ায় সবুজের বোনের বাড়ির উদ্দেশ্যে আসে। কিন্তু বোনের বাসার ঠিকানা খুঁজে না পেয়ে তারা আশুলিয়ার মোজারমেইল বাসস্ট্যান্ডে অপেক্ষা করতে থাকে। পরে রাতে কয়েকজন যুবক তাদের থাকার ব্যবস্থা করে দেয়ার কথা বলে নির্জন স্থানে নিয়ে বেধরক মারধর করে এবং পরিবারের সদস্যদের কাছে ফোন করে বিশ হাজার টাকা মুক্তিপন দাবি করে।
এদিকে দুর্বৃত্তদের মারধরে সবুজ গুরুতর অসুস্থ্য হলে মঙ্গলবার দুপুরে তাদের দুইজনকে একটি ভ্যানে করে হাসপাতালে উদ্দেশ্যে পাঠিয়ে দেয়া হয়। কিন্তু রাস্তায় সবুজ মারা গেলে ওই ভ্যান চালক ভ্যানসহ ডোবার পাশে তাদেরকে রেখে পালিয়ে যায়।
তিনি আরও জানান, বিকালে ময়না তদন্তের জন্য ঢাকা সোহরাওয়ারর্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া নিহত ও আহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা আসলেই তাদের অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন