ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বাংলাদেশি ব্যবসায়ীকে গুলি করে হত্যা ভারতীয় যুবকের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ১০:৩২ এএম

এবার এক বাংলাদেশিকে গুলি করে নির্মমভাবে হত্যা করেছে এক ভারতীয় নাগরিক। সামান্য কারণে এই নির্মম হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানা গেছে।

দক্ষিণ আফ্রিকার প্রিটোরিয়ার লোডিয়ামে ভারতীয় নাগরিকের গুলিতে আজাদ মিয়া নামে এক বাংলাদেশি ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল ২২ সেপ্টেম্বর বিকেল ৫টার দিকে ভারতীয় অধ্যুষিত এলাকাটিতে এ ঘটনা ঘটে। তার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ।

জানা গেছে, গাড়ি পার্কিং নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ভারতীয় যুবক বাংলাদেশি ব্যবসায়ীকে লক্ষ্য করে চার রাউন্ড গুলি ছোড়ে। পরবর্তীতে স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় পুলিশ স্টেশনে ওই ভারতীয় নাগরিক আত্মসমর্পণ করলে গুলি চালিয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পেরেছে পুলিশ। এর আগে, দক্ষিণ আফ্রিকার পুমালাঙ্গা প্রদেশের এয়ারমেলো নামক এলাকায় মালাউই কর্মচারীর হাতে খুন হন বাংলাদেশি দোকান মালিক মো. রিপন (৩৮)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Imran Imu ২৩ সেপ্টেম্বর, ২০২০, ১১:৫৩ এএম says : 0
এটা কোন ধরনের নৃসংশতা? ভারতীয় BSF এর বর্ডারে বাংলাদেশীদের গুলিকরে হত্যা ও নির্যাতন করাটা ডাল-ভাত হয়েগেছে। কোনো প্রতিবাদ না থাকায় আজ ভারতীয় নাগরিকরা বাংলাদেশীদের গুলিকরে হত্যা করছে। আগামীকালতো দেশে ঢুকে মারবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন