ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ঢাকা-৫ এ স্কুল কলেজের বেতন অর্ধেক করা হবে: আ.লীগের প্রার্থী মনু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৫:৫৯ পিএম

ঢাকা-৫ আসনের অন্তর্গত সকল স্কুল ও কলেজের বেতন অর্ধেকে কমিয়ে আনা হবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন এই আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু। প্রতি বছর প্রত্যেক শিক্ষার্থীর কাছ থেকে নতুন করে যে ভর্তি ফি নেয়া হয়, এমপি নির্বাচিত হলে ভর্তি ফি নেয়া বন্ধ করারও প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

আজ বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ডেমরার ৭০ নং ওয়ার্ডে আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব প্রতিশ্রæতির কথা জানান। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ৭০ নং ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান আতিক। আরো উপস্থিত ছিলেন, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশিদ মুন্না, ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম মাসুদ, ৬৯ নং ওয়ার্ডের কাউন্সিলর সালাউদ্দিন আহমেদসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
কাজী মনিরুল ইসলাম মনু বলেন, আমি যদি এমপি হই তাহলে আমার ভাই, বোন, ছেলে, মেয়ের জামাই বা কোন আত্মীয় কাউকেই ঢাকা-৫ এর কাজে নাক গলাতে কখনো দেখবেন না। কোন ধরণের বিশৃঙ্খলা হবে না।

তিনি বলেন, এ আসনে বিএনপি যাকে মনোনয়ন দিয়েছে তাকে মানুষ দৌড় সালাহউদ্দিন নামেই চিনে। সালাউদ্দিন সাহবেকে এই দৌড়ানি কে দিয়েছে? এই আসনের জনগণই দৌড়ানি দিয়েছে। এবার তাকে আবারও দৌড়ানি ঢাকা-৪ এ পাঠিয়ে দেয়া হবে।

অনুষ্ঠানে কাউন্সিলর আতিকুর রহমান আতিক বলেন, ৭০ নং ওয়ার্ডের জনগণের পক্ষ থেকে নৌকার প্রার্থী মনু ভাইকে আশ্বস্ত করতে চাই, এখানে শতভাগ ভোট পেয়ে নৌকা জয়লাভ করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন