বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার অমিতাভের কেবিসি বয়কটের ডাক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৮:১৮ পিএম

ভারতের জনপ্রিয় ও বহুল আলোচিত টিভি গেম শো কৌন বানেগা ক্রোড়পতি (কেবিসি)। এই গেম শো'টি জনপ্রিয় হওয়ার বড় একটি কারণ হলো এর সঞ্চালক বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। আগামী কয়েকদিনের মধ্যে টিভিতে শো'টির সম্প্রচার শুরু হবে। এরই মধ্যে বয়কটের ডাক উঠলো এই শোয়ের বিরুদ্ধে।

সুশান্তের মৃত্যুর বিচার দাবিতে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন অনেক বলি তারকারা। তবে আশ্চর্যজনকভাবে মুখে কুলুপ এঁটেছেন পুরো বচ্চন পরিবার। এমনকি সুশান্তের মামলা নিয়ে একটি শব্দও খরচ করতে দেখা যায়নি ৭৭ বছর বয়সী অমিতাভকে।

বিতর্ক থেকে বরাবরই দূরে থাকতে চেয়েছেন বলিউড শাহেনশা। তবে অভিনেতার এমন কান্ডে বেজাই চটেছেন সুশান্ত ভক্তরা। তাই এবার অমিতাভের গেম শো কেবিসির বিরুদ্ধে বয়কটের ডাক দিলো তারা৷ তার সঙ্গে রাজ্যসভায় জয়া বচ্চন মাদক নিয়ে যে বক্তব্য দিয়েছেন, সেটা তাদের বিরাধী বলেও দাবি তুলেছেন সুশান্ত ভক্তরা।

তবে অমিতাভ বচ্চনই নয়, এর আগে সালমান খান প্রযোজিত 'দ‍্য কপিল শর্মা শো' বয়কটেরও দাবি তুলেছিলেন নেটিজেনদের একাংশ। শুধু তাই নয়, ভাইজানের বিগ বসও বয়কটের হুমকি দেওয়া হয়েছে। আর সেকারণে বাধ‍্য হয়েই নির্মাতারা বেশ কিছুদিন শোয়ের সম্প্রচার বন্ধ রেখেছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন