বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় নকল প্রসাধনী জব্দ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৫ এএম

রাজধানীর চকবাজার এলাকা থেকে নকল প্রসাধনী এনে সাতক্ষীরার বড় বাজারে গুদামজাত রেখে বাজারজাত করায় ব্যবসায়ী আলমগীর হোসেনকে ছয় মাসের কারাদÐ দিয়েছে ভ্রাম্যমান আদালত। গতকাল দুপুরে র‌্যাবের যৌথ অভিযান পরিচালিত হয়। অভিযানকালে আট লাখ টাকার নকল প্রসাধনী জব্দ করা হয়েছে। দÐপ্রাপ্ত আলমগীর হোসেন বড়বাজারের আলমগীর স্টোরের মালিক। তিনি কসমেটিক্স ব্যবসায়ী।
অভিযান শেষে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুল আমিন জানান, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানকালে আলমগীর স্টোরের গোডাউন থেকে বিএসটিআইয়ের অনুমোদন বিহীন দেশীয় তৈরি বিপুল পরিমাণ নকল কসমেটিক্স সামগ্রী, শ্যাম্পু ও কিছু ভারতীয় কসমেটিক্সসহ ৬২ প্রকারের সামগ্রী জব্দ করা হয়েছে। জব্দকৃত এসব মালামালের মূল্য আনুমানিক মূল্য আট লাখ টাকা। ঢাকার চকবাজার এলাকা থেকে কম দামে এসব পণ্য কিনে তিনি এলাকার বাজারে বেশি দামে বিক্রি করতেন। নকল এসব প্রসাধনীতে ব্যাÐের স্টিকার লাগিয়ে এসব সামগ্রী বাজারজাত করা হতো।
তিনি বলেন, নকল প্রসাধনী গুদামজাত রেখে বাজারজাত করায় নিজের অপরাধ স্বীকার করেছেন ব্যবসায়ী আলমগীর হোসেন। এ ঘটনায় তাকে ভোক্তা অধিকার আইনে ছয় মাসের কারাদÐ দেওয়া হয়েছে। অভিযানকালে উপস্থিত ছিলেন সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের কমাÐার বজলুর রশীদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুল আমিন, গোয়েন্দা সংস্থার কর্মকর্তা ও র‌্যাব সদস্যরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন