ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খেলাধুলা

স্পেনেই থাকছেন সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:২৮ পিএম

ন্যু ক্যাম্প ছাড়লেও স্পেনেই থাকছেন লুইস সুয়ারেজ। আগের দিনই তার চোখের জলে বার্সেলোনার ট্রেনিং সেন্টার ছাড়ার ছবি দেখা গিয়েছিল। কাতালান ক্লাবটি থেকে তার বিদায়ের বিষয়টি তখনই নিশ্চিত হয়ে যায়। অবশেষে বার্সেলোনা এবং অ্যাটলেটিকো মাদ্রিদ কর্তৃপক্ষও সুয়ারেজের দলবদলের বিষয়ে ঐকমত্যে পৌঁছানোর কথা জানিয়েছে।

নিজেদের ওয়েবসাইটে প্রকাশিত বিবৃতিতে অ্যাটলেটিকো মাদ্রিদ জানিয়েছে, বার্সেলোনার সঙ্গে সুয়ারেজের দলবদলের ব্যাপারে চুক্তি হয়ে গেছে তাদের। এখন শুধু সুয়ারেজের মেডিকেল এবং চূড়ান্তভাবে কাগজপত্রে স্বাক্ষর করা বাকি। তারপরই আনুষ্ঠানিকভাবে সুয়ারেজের বার্সেলোনা থেকে অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দেওয়ার বিষয়টি জানানো হবে।

সুয়ারেজের জন্য অ্যাটলেটিকো মাদ্রিদে বার্সেলোনাকে ৬ মিলিয়ন ইউরো দেবে বলে জানিয়েছে কাতালান ক্লাবটি। আর বিবিসির তথ্যমতে, বার্সেলোনায় সপ্তাহে ৪ লাখ পাউন্ড আয় করতে সুয়ারেজ, অ্যাটলেটিকোর সঙ্গে নতুন চুক্তিতে সেটি কমে যাবে।

২০১৪ সালে ৭৪ মিলিয়ন পাউন্ড ব্যয়ে লিভারপুল থেকে সুয়ারেজকে দলে টেনেছিল বার্সেলোনা। গত ছয় মৌসুমে কাতালান ক্লাবটির হয়ে ২৮৩ ম্যাচ খেলেছেন তিনি, গোল করেছেন ১৯৮ টি। বার্সেলোনার হয়ে সর্বকালের সর্বোচ্চ গোলদাতাদের তালিকার তৃতীয় স্থানে রয়েছে তার নাম। ক্লাবটির হয়ে সম্ভাব্য সবকিছুই জিতেছেন এই উরুগুইয়ান স্ট্রাইকার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন