ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

এনসিবির নজরে করণের ধর্মা প্রোডাকশন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৩:১৬ পিএম

এবার মাদক নিয়ন্ত্রণকারী সংস্থার (এনসিবি) নজরে প্রযোজক ও পরিচালক করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন। সম্প্রতি মাদক কান্ডে নাম উঠে এসেছে সংস্থাটির ডিরেক্টর ক্ষীতিশ প্রসাদের। এরই মধ্যে তাকে সমন পাঠিয়েছে তদন্তকারী সংস্থাটি।

বর্তমানে দিল্লিতে রয়েছেন ধর্মা প্রোডাকশনের ডিরেক্টর ক্ষীতিশ প্রসাদ। মাদক মামলায় নাম উঠে আসাতে তার বাড়িতে অভিযানও চালাতে পারেন তদন্তকারী কর্মকর্তারা। পাশাপাশি শুক্রবারে দীপিকার সঙ্গে একই বেঞ্চে বসিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও শোনা যাচ্ছে।

মূলত মাদক পাচারকারী করমজিতকে জিজ্ঞাসাবাদের সময়ই ক্ষীতিশ প্রসাদের নাম উঠে আসে। জানা যায়, তাকে ছাড়াও টেলিভশনের ৭ জন অভিনেতাকে সমন পাঠিয়েছে সংস্থাটি। একে একে তাদের সবাইকে ডেকে পাঠানো হবে।

এদিকে বৃহস্পতিবার সংস্থাটির এলভিন হাউজের দপ্তরে হাজির হয়েছিলেন ডিজাইনার সিমন খামবাট্টা। তবে আজকে জিজ্ঞাসাবাদের জন্য সংস্থাটিতে হাজির হওয়ার কথা থাকলেও খোঁজ মিলছে না রাকুল প্রীত সিংয়ের।

অন্যদিকে শুক্রবার এনসিবির দপ্তরে হাজির হতে ইতোমধ্যে গোয়া থেকে চাটার্ড ফ্লাইটে মুম্বাইয়ে রওনা হয়েছেন দীপিকা পাড়ুকোন। এছাড়াও সারা আলী খান ও শ্রদ্ধা কাপুরদের সমন পাঠানো হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন