ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের কটাক্ষের শিকার আমির খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৫:৫১ পিএম

তুরস্কের ফার্স্ট লেডির সঙ্গে সাক্ষাতই যেন কাল হয়ে দাঁড়িয়েছে বলিউড সুপারস্টার আমির খানের। সম্প্রতি শুরু হওয়া এক বিতর্কের রেশ কাটতে না কাটতেই ফের কটাক্ষের শিকার হলেন অভিনেতা। এবার বিশ্ব হিন্দু পরিষদ আমিরকে নিশানা করে প্রশ্ন ছুড়ে দিলেন।

মূলত গেল কয়েকদিন আগে রাষ্ট্রসংঘের সাধারণ সভায় বক্তব্য রাখেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোগান। সেখানে তিনি বলেন, 'দক্ষিণ এশিয়ায় শান্তি ফেরাতে কাশ্মীর ইস্যু খুবই গুরুত্বপূর্ণ। শিগগিরই এই সমস্যার সমাধান হওয়া উচিত। আলোচনার মাধ্যমে কাশ্মীরি জনগণের মত নিয়ে ও রাষ্ট্রসংঘের তৈরি নীতিগত কাঠামোর মধ্যে থেকেই এই সমস্যার সমাধান হয় উচিত।' এরদোগানের জ্বলন্ত এই মন্তব্যের পরই আমিরকে কাঠগড়ায় তুললেন বিশ্ব হিন্দু পরিষদের নেতারা।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিশ্ব হিন্দু পরিষদের মুখপাত্র বিনোদ বনশল আমিরকে আক্রমণ করে লেখেন, 'গত মাসে শুটিংয়ের জন্য তুরস্কে গেছেন ভারতের জনপ্রিয় অভিনেতা আমির খান। কিন্তু সেখানে গিয়েই তুরস্কের ফার্স্ট লেডির সঙ্গে তিনি দেখা করেন। এটাকে মত প্রকাশ্যের স্বাধীনতা বলে সমর্থন করেছিলেন একদল ভারতীয়। তারা আজ চুপ কেন? শুধু তাই নয়, কাশ্মীর ইস্যুতে তুরস্কের মন্তব্যে নিয়ে অভিনেতা কিছু বলছেন না কেন বলেও প্রশ্ন তোলেন তিনি?

মিস্টার পারফেকশনিস্টকে কটাক্ষ করে তিনি লেখেন, আমির ও তার স্ত্রী তুরস্কের ফার্স্ট লেডির সঙ্গে দেখা করে ভীষণ খুশি হয়েছিলেন। তাই আমিরের চুপ থাকাকে 'ভারতবিরোধী কার্যকলাপ'র সঙ্গে তুলনা করেছেন তিনি। তবে বিষয়টি নিয়ে বরাবরের মতো এবারও কোনো মন্তব্য করেননি আমির খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন