ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মাওয়ায় পদ্মা সেতু এলাকা পরিদর্শন করেন রেলমন্ত্রী

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৬:১৬ পিএম

মাওয়া ও জজাজিরা প্রান্তে পদ্মা সেতুর সাথে রেলপথ সংযোগের এলাকা পরিদর্শন করেছেন রেলপথ মন্ত্রী মোঃ নুরুল ইসলাম ও পরিকল্পনা মন্ত্রী এম. এ মান্নান।
আজ (বৃহস্প্রতিবার) মাওয়া প্রান্ত পরিদর্শনকালে রেলপথ মন্ত্রী বলেন , পদ্মা সেতুর দুই প্রান্তে রেলপথ নির্মানে কোন ত্রটি আছে কিনা তা পর্যবেক্ষন করছেন বিশেষজ্ঞ টীম।এখনই বলা যাবে না রেলপথ নির্মানে ত্রুটি রয়েছে।তিনি জানান সমস্যা সমাধানের জন্য সড়ক বিভাগ ও রেলবিভাগের কাছে ডিজাইন চাওয়া হয়েছে।দুটি ডিজাইন একত্র করে সিন্ধান্ত নিতে হবে কোন ত্রুটি রয়েছে কিনা।পদ্মা সেতুতে যানবাহন উঠা -নামার বিষয়টি সমন্বয় করতে হবে।এসময় পরিকল্পনা মন্ত্রী এম , এ মান্নান বলেন ,পদ্মা সেতু একটি জাতীয় প্রকল্প। যে কোন ধরনের সমস্যা সমাধান করা হবে। এ সময় পদ্মা সেতু প্রকল্পের প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।
সম্প্রতি পদ্মা সেতুর মাওয়া ও জাজিরা প্রান্তে রেলপথ নির্মানে উচ্চতা এবং প্রশস্তে ত্রুটি ধরা পরে।সমস্যা সমাধানে ইতপূর্বে মাওয়া ও জাজিরা প্রান্ত পরিদর্শন করেন সড়ক ও সেতু মন্ত্রনালয়ের এবং রেলপথ মন্ত্রনালয়ের সচিব সহ পদ্মা সেতু নির্মান প্রকল্প ও রেলসংযোগ প্রকল্পের প্রকল্প পরিচালকদ্বয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন