শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ইউসিবি-মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৮:২২ পিএম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এবং মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের সাথে চুক্তি সম্পাদন করেছে। বৃহষ্পতিবার (২৪ সেপ্টেম্বর) ব্যাংকের কর্পোরেট কার্যালয়ে সম্পাদিত চুক্তি অনুযায়ী, ইউসিবি স্কুলের ছাত্রদের জন্য রিয়েল টাইম অনলাইন ফি কালেকশন ব্যবস্থা, ওভার দা কাউন্টার সেবার মাধ্যমে স্কুলের শিক্ষক ও কর্মকর্তাদের জন্য অটোমেটেড পেরোল ব্যবস্থা, ইন্টারনেট ব্যাংকিং, ইউপে, ইউক্যাশ প্রভৃতি ডিজিটাল সেবা সহ বহুমুখী ব্যাংকিং সেবা প্রদান করবে। এছাড়া, মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে দু’টি ইউসিবি উপশাখার কর্যক্রমও শুরু হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিল্প প্রতিমন্ত্রী এবং মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের উপদেষ্টা কামাল আহমেদ মজুমদার এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শওকত জামিল।

ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মামদুদুর রশিদ; উপ ব্যবস্থাপনা পরিচালক এন মুস্তাফা তারেক; মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের চেয়ারম্যান রাশাদা আখতার এবং মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রিন্সিপাল মো. ফরহাদ হোসেন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী; ইউসিবি’র উপ ব্যবস্থাপনা পরিচালক আবুল আলম ফেরদৌস; ইউসিবি’র উপ ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন; ইউসিবি’র এসইভিপি ও কোম্পানি সেক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান; ইউসিবি’র এসইভিপি মো. শহ আলম ভুইয়া; ইউসিবি’র এসইভিপি মো. সেকেন্দার-ই-আজম; স্কুলের গর্ভনিং বডির সদস্য এ কে এম দেলোয়ার হোসেন এবং স্কুলের গর্ভনিং বডির সদস্য মো. তৌহিদুল ইসলাম সহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন