শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরার মহম্মদপুরে ভাইয়ের হাতে ভাই খুন

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৮:৩৩ পিএম

মাগুরার মহম্মদপুর উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামে ভাইয়ের হাতে আলমগীর হোসেন (১৫) নামে এক ভাই খুনের ঘটনা ঘটেছে। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক সাখাওয়াৎ হোসেনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। আলমগীর ও সাখাওয়াৎ উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের লিয়াকত হোসেনের ছেলে।

এলাকাবাসী জানায়, বাবা-মা বাড়িতে না থাকায় বুধবার দুপুরে ছোট ভাইকে রান্না করতে বলে সাখাওয়াৎ। রান্নায় ভাতে পানি ও তরকারিতে লবণ বেশি হয়ে যায়। এতে বড় ভাই সাখাওয়াৎ রেগে যায়। সে ছোট ভাইয়ের উপর ক্ষিপ্ত হয়ে উঠলে ছোট ভাই যা আছে তাই খেতে বলে এবং অন্যথায় রান্না করে খেতে বলে।

এরপর বড় ভাই প্রচণ্ড রেগে গিয়ে লোহার রড দিয়ে তার মাথায় আঘাত করে গুরুতর জখম করে। ছোট ভাইয়ের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে বড় ভাই পালিয়ে যায়। গুরুতর অবস্থায় আলমগীরকে প্রথমে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ফরিদপুর থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হয়। সেখানেই তার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে বলে পরিবার সূত্রে জানা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন