ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সাভারে স্কুল ছাত্রী নীলা হত্যার প্রধান আসামীর বাবা-মা গ্রেফতার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১০:১৯ এএম | আপডেট : ২:০৬ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২০

ঢাকার সাভারে ছুরিকাঘাতে স্কুল ছাত্রী নীলা রায় (১৪) হত্যা মামলা প্রধান আসামী মিজানুর রহমান চৌধুরীর বাবা-মাকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার তাদের মানিকগঞ্জ জেলার সদর থানাধীন চারীগ্রাম এলাকা থেকে তাদের গ্রেফতারের পর মধ্যরাতে সাভার মডেল থানায় হস্তান্তর করে র‌্যাব।
গ্রেফতারকৃতরা হচ্ছে আব্দুর রহমান (৬০) ও তার স্ত্রী নাজমুন্নাহার সিদ্দিকা (৫০)। এ দম্পত্তি সাভার পৌরসভার ৪ নং ওয়ার্ডের এ- ৭৪/২ ব্যাংক কলোনীর সাইদুল আলমের বাসায় ভাড়া থাকতেন।

উভয়ই মামলাটির ২ ও ৩ নম্বর আসামী। হত্যাকান্ডের পর পর মূল আসামি তাদের সন্তান মিজানুর রহমান চৌধুরীর (২১) সঙ্গে তাঁরাও আত্মগোপনে চলে যান।
শুক্রবার র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিহত স্কুল ছাত্রী নীলা রায়ের বাবা নারায়ন রায় বাদী হয়ে ঘটনায় জড়িত ৩ জনের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে এজাহারনামীয় আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাব-৪ তাদের গোয়েন্দা নজরদারি শুরু করে এবং এক পর্যায়ে র‌্যাব-৪ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ এর নেতৃত্বে বৃহস্পতিবার মানিকগঞ্জ জেলার সদর থানার চারীগ্রাম এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামীর বাবা-মাকে গ্রেফতার করা হয়। তারাও ঘটনার পর থেকে পলাতক ছিলেন।
মামলাটির তদন্তকারী কর্মকর্তা সাভার থানার উপ-পরিদর্শক (এসআই) নির্মল চন্দ্র ঘোষ জানান, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে মানিকগঞ্জের আরিচাঘাট এলাকা থেকে সেলিম পলান নামে আরও এক যুবককে আটকের পর অজ্ঞাতনামা আসামী হিসেবে গ্রেফতার দেখানো হয়। সে সাভারের পালপাড়া মহল্লার হাফিজ পালোয়ানের ছেলে। সে মিজানুরের অন্যতম সহযোগী। জিজ্ঞাসাবাদের জন্য সে দুই দিনের পুলিশ হেফাজতে রয়েছে।

এদিকে বখাটের ছুরিকাঘাতে স্কুল ছাত্রী নীলা রায় হত্যাকান্ডের প্রতিবাদ ও মূল আসামি মিজানুর রহমান চৌধুরীকে গ্রেফতার দাবিতে শনিবার সকালে সাভার উপজেলা পরিষদের সামনে সাভার নাগরিক কমিটিসহ ২৬টি সংগঠন সম্মিলিতভাবে মানববন্ধন কর্মসূচির ডাক দিয়েছে।
প্রসঙ্গত; প্রেমের প্রস্তাবে রাজি না হওয়া গত রোববার রাতে সাভার পৌর এলাকার পাল পাড়া মহল্লায় স্কুল ছাত্রী নিলা রায়কে ছুরিকাঘাত করে হত্যা করে বখাটে যুবক মিজানুর রহমান চৌধুরী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন