ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

বিরতি ভেঙে ফিরলেন আলিয়া

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১০:২৬ এএম

আনলক পর্বে একে একে শুটিংয়ে ফিরতে শুরু করেছেন বলিউড তারকারা। স্বাস্থ্যবিধি মেনে এরই মধ্যে শুটিংয়ে ফিরেছেন আমির খান, অক্ষয় কুমার, দীপিকা পাড়ুকোনরা। এবার দীর্ঘ ছয় মাসের বিরতি ভেঙে শুটিংয়ে ফিরলেন আলিয়া ভাট।

বৃহস্পতিবার মুম্বাইয়ের ফিল্ম সিটিতে 'গাঙ্গুবাই কাথিয়াওয়ারি'র শুটিংয়ে অংশ নিয়েছিলেন আলিয়া ভাট। এদিন নায়িকারই বেশিরভাগ দৃশ্যের শুট করা হয়েছে। জানা গেছে, শুটিং শুরুর আগে ইউনিটের সবার করোনা টেস্ট করা হয়েছে। সাত দিন পরে ফের সবার কোভিড পরীক্ষা করা হবে। এককথায় পরিস্থিতি বুঝে চলবে সিনেমার শুটিং।

সঞ্জয়লীলা বানসালীর পরিচালনায় এই সিনেমাতে একজন যৌনকর্মীর চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন আলিয়া। আর করিম লালার ভূমিকায় দেখা যাবে অজয় দেবগণকে। এছাড়াও আলিয়ার বিপরীতে টিভি অভিনেতা পার্থর অভিনয়ের কথা শোনা যাচ্ছে, তবে বিষয়টি নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

ভারতীয় লেখক হুসেন জাইদীর লেখা 'মাফিয়া কুইন্স অব মুম্বাই'-এর অবলম্বনে নির্মিত হচ্ছে 'গাঙ্গুবাই কাথিয়াওয়ারি'। জানা গেছে, আগামী অক্টোবরের মাঝেই সিনেমাটির বাকি অংশের শুটিং শেষ করতে চান নির্মাতারা। আর ২০২১ সালের বিশেষ কোনো দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমাটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন