ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

নিজের নাক কেটে ‘শয়তানের রূপ’ নিলো প্রাদো

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:২৮ পিএম

আধুনিক পৃথিবীর কিছু মানুষ দিন দিন ভয়ংকর হয়ে উঠছেন। এসব মানুষ কতটা নিসংশ হতে পারেন তাদের কর্মকাণ্ড দেখলেই তা অনুমান করা যায়। তেমনি একজন ব্রাজিলের বাসিন্দা মিকেল ফারো দো প্রাদো। ৪৪ বছরের এই ব্যক্তি নিজেকে বিদঘুটে করে তুলে ধরতে পছন্দ করেন।

সে নিজের অঙ্গপ্রত্যঙ্গের পরিবর্তন করে ফেলেছে। প্রাদোর এই ভংকর কর্মকাণ্ডের সাক্ষ্য বহন করছে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। সারা মুখে ট্যাটু ছাড়াও চুলের বিভিন্ন পরিবর্তন, দাঁত পাল্টে ফেলা, মুখমণ্ডলের বিভিন্ন অংশে ছিদ্র ও কৃত্রিম শিং— এসব আগেই করেছিলেন সে। সম্প্রতি নিজের চেহারা বদল ঘটাতে নাকের একাংশ কেটে বাদ দিয়েছেন। তা দেখেই চমকে গিয়েছেন নেটিজেনরা। সে নিজেকে শয়তার দাবি করছে।

অস্ত্রোপচারের মাধ্যমে নাকের সামনের অংশ কেটে বাদ দিয়েছেন সে। তার ‘শয়তানি রূপ’ আরও জোরদার করতেই এই কাজ করেছে বলে জানা গেছে। তার স্ত্রীর দাবি, প্রাদো বিশ্বের তৃতীয় ব্যক্তি যিনি এই কাজ করলেন।

জানা গেছে, প্রাদো একজন ট্যাটু শিল্পী। তার যন্ত্রণা সহ্য করার শক্তি প্রবল। তাই ট্যাটু বা এই সব পরিবর্তন করতে তার নাকি কোনও অসুবিধা হয় না। তবে প্রাদোই একমাত্র নয়, যিনি লুকস বদলাতে নিজের অঙ্গ কেটে বাদ দিলেন।

এর আগে জার্মানির স্যান্ড্রো নামের এক ব্যক্তি নিজের দুই কান কেটে বাদ দিয়েছে। কান ছাড়াও তার জিভ, হাতের মতো অংশে এমন পরিবর্তন করেছেন, যা নজর কেড়েছিল নেটিজেনদের। সূত্র: দ্য সান

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন