শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ১৯ জন করোনা আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ২:৫২ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ হয়েছে ২০৩ জনের এবং নতুন করে ১৯ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৭০৪ জন মৃত্যু হয়েছে ১৪২ জন। শুক্রবার ২৫ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য জানিয়েছেন। গতকাল বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৬,৬৮৫ জন। মোট সুস্থ ৬৩৮৮ জন ও মৃত্যু ১৪২ জনের।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (২৪ সেপ্টেম্বর সকাল ৮টা হতে ২৫ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত)- জেলায় ২০৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৪৩ হাজার ৫৭৪ জনের। নতুন আরও ১৯জনসহ, মোট আক্রান্ত ৬ হাজার ৭০৪ জন। মোট সুস্থ ৬৩৯৪। মোট মৃত্যু ১৪২ জনের।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬০১, বন্দর উপজেলায় ২৮৮, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৪১৫, রূপগঞ্জ উপজেলায় ১২৭৪, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫২৫ ও সোনারগাঁও উপজেলায় ৬০১ জন। পুরো জেলায় ৬,৭০৪ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৯০, বন্দর উপজেলায় ২৭৮, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২২৫২, রূপগঞ্জ উপজেলায় ১২৪৩, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪৬৫ ও সোনারগাঁও উপজেলায় ৫৬৬ জন। পুরো জেলায় ৬৩৯৪ জন।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৬, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৫, সোনারগাঁও উপজেলায় ২১ জন। পুরো জেলায় ১৪২ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন