ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বানিয়াচংয়ের কুখ্যাত ডাকাত ওয়াদুদ মাদকসহ গ্রেফতার

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৪:২১ পিএম

হবিগঞ্জর বানিয়াচং উপজেলা সদরের আন্তঃজেলার কুখ্যাত ডাকাত ওয়াদুদ (৪০)কে মাদকসহ গ্রেফতার করেছে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা পুলিশ। গ্রেফতারকৃত ওয়াদুদ বানিয়াচং উপজেলা সদরের ৩নং দক্ষিণ পূর্ব ইউপি'র ৩নং ওয়ার্ড জাতুকর্নপাড়া গ্রামের মৃত ধলাই মিয়ার পুত্র।
পুলিশ সূত্রে জানা যায়, গত ২৪ সেপ্টে¤¦র দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল সালেকের নেতৃত্বে এসআই আলামিন, এএসআই নজরুলসহ একদল পুলিশ চৌমুহনী এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ ওয়াদুদকে গ্রেফতার করে। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

গ্রেফতারকৃত ওয়াদুদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি, ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে বলে জানান এস আই আলামিন।
এব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল সালেক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সে আন্তঃজেলার ডাকাত দলের সদস্য। সে দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন এলাকায় অপরাধ করে যাচ্ছিল। এদিকে গ্রেফতারকৃত ওয়াদুদ সম্পর্কে বেশকটি থানায় যোগাযোগ করা হলে তার বিরুদ্ধে চুরি, ডাকাতি, অস্ত্র ও মাদকসহ ১২টি মামলার তথ্য পাওয়া যায়। এর মধ্যে মৌলভীবাজার জেলার সদর থানায় ২টি ডাকাতি মামলা, বড়লেখা থানায় রয়েছে ১টি ডাকাতি ও ১টি অস্ত্র মামলা। শ্রীমঙ্গল থানায় রয়েছে ১টি ডাকাতি, ৩টি চুরি ও ১টি মাদক মামলা। হবিগঞ্জ জেলার বাহুবল থানায় ১টি চুরির মামলা এবং বানিয়াচং থানায় রয়েছে ২টি চুরির মামলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন