ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রামেক হাসপাতাল এবার শিক্ষক লাঞ্ছিত

রাজশাহী ব্যুরো: | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ডে চিকিৎসাধীন রিপন নামের এক কলেজ শিক্ষককে কর্তব্যরত চিকিৎসক ও আনসার সদস্য কর্তৃক লাঞ্ছিতের অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার দুপুরে রামেক হাসপাতালের ৪ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। কলেজ শিক্ষক রিপন অভিযোগ করে জানান, তিনি গত বৃহস্পতিবার দুপুরে অসুস্থ হয়ে রামেক হাসপাতালের ৪ নং ওয়ার্ডে ভর্তি হন।

ভর্তি থাকাকালীন তাকে ভালোভাবে চিকিৎসা দেয়া হচ্ছিল না। শুক্রবার দুপুরে ওয়ার্ডের সিএ তাকে চিকিৎসা দেয়ার সময় দুর্ব্যবহার করে। এতে তিনি প্রতিবাদ করলে তিনি ওয়ার্ডের অন্য চিকিৎসক ও ইন্টার্নদের ডেকে তার উপর চড়াও হন। এর কিছুক্ষণ পরে ইন্টার্ন চিকিৎসকরা আনসার সদস্যদের ডেকে তাকে মারধর করায়। এরপর লিখিত মুচলেকা নিয়ে ছেড়ে দেয়।

রামেক হাসপাতালের আনসার ক্যাম্পের প্লাটুন কমান্ডার আসাদ বলেন, আনসার সদস্যরা যাওয়ার আগে কি হয়েছে তা আমি জানি না। তবে আনসার সদস্যরা যাওয়ার পর তাকে মারধর করা হয়নি। তবে ইন্টার্ন চিকিৎসকরা তার থেকে লিখিত মুচলেকা নিয়ে ছেড়ে দেয়। ওই চিকিৎসককে মারধর করা হয়নি।

রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এএসআই সজিব বলেন, রোগীর সাথে একটু ঝামেলা হয়েছিল বলে শুনেছি। পরে সেটি সমাধান হয়েছে তা শুনেছি। এর বেশি কিছু জানি না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন