মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে স্কুল ছাত্রী নীলা হত্যার প্রধান আসামীর গ্রেফতার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩৫ এএম

ঢাকার সাভারে ছুরিকাঘাতে স্কুল ছাত্রী নীলা রায় (১৪) হত্যা মামলা প্রধান আসামী মিজানুর রহমান চৌধুরীকে (২১) গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার রাত আটটার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়া এলাকার একটি ইটভাটার পাশ থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এসময় তার দুই সহযোগি সাকিব ও জয়কেও আটক করা হয়।
সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে নিলা হত্যাকান্ডের প্রধান আসামী মিজানুরকে গ্রেপ্তার করা হয়। হত্যায় ব্যবহৃত দুইটি ছুরিও উদ্ধার করা হয়েছে।
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়া গত রোববার রাতে সাভার পৌর এলাকার পাল পাড়া মহল্লায় স্কুল ছাত্রী নিলা রায়কে ভাইয়ের সামন থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে হত্যা করে বখাটে যুবক মিজানুর রহমান চৌধুরী। এটনায় নিলার বাবা নারায়ন রায় বাদী হয়ে বখাটে মিজানুর ও তার বাবা-মাকে আসামী করে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন।
র‌্যাব-৪ বৃহস্পতিবার রাতে মানিকগঞ্জ জেলার সদর থানাধীন চারিগ্রাম এলাকা থেকে পলাতক মিজানুরের বাবা আব্দুর রহমান (৬০) ও তার মা নাজমুন্নাহার সিদ্দিকাকে (৫০) গ্রেফতার করে।
মামলাটির তদন্তকারী কর্মকর্তা সাভার থানার উপ-পরিদর্শক (এসআই) নির্মল চন্দ্র ঘোষ জানান, মিজানুরের বাবা-মাকে শুক্রবার আদালতের মাধ্যমে দুই দিনের হেফাজতে আনা হয়েছে।
এছাড়া মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে মানিকগঞ্জের আরিচাঘাট এলাকা থেকে সেলিম পলান নামে আরও এক যুবককে আটকের পর অজ্ঞাতনামা আসামী হিসেবে এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। সে মিজানুরের অন্যতম সহযোগী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন