শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনা-৪ আসনে উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ১১:১০ এএম

পাবনা- ৪ আসনে উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে। আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। কিছুটা সামাজিক দূরত্ব বজাই রেখে সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন ভোটাররা।

সকাল সাড়ে ৮টায় ঈশ্বরদী উপজেলার তিলকপুর সরকার প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে গিয়ে দেখা যায়, নারী ও পুরুষ ভোটাররা সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে আছেন। তারা নিরাপদে ভোটকেন্দ্রে এসেছেন বলে জানান।

তিলকপুর ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুস সোবহান জানান, তারা আগের দিন বিকেলেই ভোটকেন্দ্রে ব্যালট পেপার ছাড়া সব সরঞ্জামাদিসহ পৌছাঁন। ব্যালট পেপার পৌঁছানো হয়েছে শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে।

তিনি জানান, সকালে ভোটগ্রহণ শুরুর প্রাক্কালে খালি বাক্স সব নির্বাচনী কর্মকর্তা ও পোলিং এজেন্টদের সামনে উন্মুক্ত করে দেখানো হয়। ভোটকেন্দ্রে যথেষ্ট নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। নির্বাচনী কাজে প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসাররা তাদের দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করতে পারছেন। বেলা একটু বাড়ার পর ভোটার উপস্থিতি আরও বাড়বে বলেও তিনি জানান।

এদিকে সকাল ৯টা পর্যন্ত ভোটাররা স্বাচ্ছন্দে কেন্দ্রে আসছেন। বৃষ্টি না হলে বেশিরভাগ ভোটার ভোট কেন্দ্রে আসবেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন