মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী বিভাগে গত ২৪ ঘন্টায় ৫৬ জনের করোনা শনাক্ত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ১:৪৪ পিএম

রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় ৫৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্তের মধ্যদিয়ে আজ শনিবার দুপুর পর্যন্ত এ বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৯ হাজার ৮২৬ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২৯৪ জন এবং সুস্থ্য হয়েছেন ১৭ হাজার ৫৯৫ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৫ হাজার ১৪৮ জন। 

দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীতে ৬ জন, নওগাঁয় ৭ জন, জয়পুরহাটে ১২ জন, বগুড়ায় ২৬ জন ও সিরাজগঞ্জে ৫ জন। কিন্তু এ দিন চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও পাবানয় কোনো করোনা রোগি শনাক্ত হয়নি।
তিনি জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৭ হাজার ৫২৬ জন। এছাড়াও রাজশাহীতে ৪ হাজার ৯১৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭৭১ জন, নওগাঁয় ১ হাজার ২৯০ জন, নাটোরে ৯৭৮ জন, জয়পুরহাটে ১ হাজার ৮১ জন, সিরাজগঞ্জে ২ হাজার ১৪৫ জন ও পাবনায় ১ হাজার ১১৮ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২৯৪ জন। এর মধ্যে রাজশাহীতে ৪৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ২১ জন, নাটোরে ৯ জন, জয়পুরহাটে ৭ জন, বগুড়ায় ১৭৮ জন, সিরাজগঞ্জে ১৩ জন ও পাবনায় ৯ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৭ হাজার ৫৯৫ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীতে ৪ হাজার ৫১০, চাঁপাইনবাবগঞ্জে ৭০৮ জন, নওগাঁয় ১ হাজার ১৭৯ জন, নাটোরে ৮১৮ জন, জয়পুরহাটে ১ হাজার ৫ জন, বগুড়ায় ৬ হাজার ৬৩৮ জন, সিরাজগঞ্জ ১ হাজার ৭২৫ জন ও পাবনায় ১ হাজার ১২ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন