ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে যুবতীকে গণধর্ষণের অভিযোগে ৪ যুবক গ্রেফতার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ৫:২৭ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পূর্ব পরিচয়ের সূত্রধরে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়েতুলে বিয়ের প্রলোভনে ঢাকা থেকে স্বামী পরিত্যক্তা এক যুবতীকে গোবিন্দগঞ্জে ডেকে এনে গণধর্ষণের অভিযোগে ৪ বখাটে যুবককে আটক করেছে থানা পুলিশ।
অভিযোগ সূত্রে জানা যায়, ঢাকার একটি কারখানায় কাজ করার সময় পরিচয় হয় গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর এলাকার চাষকপাড়া গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে শাহাদত হোসেন (২০) এর। পরিচয়ের সূত্রধরে শাহাদত প্রায়ই ওই যুবতীর সাথে মোবাইল ফোনে কথা বলে। এক পর্যায়ে গত মাসে শাহাদত তাকে গোবিন্দগঞ্জে আসার কথা বললে যুবতী ও তাঁর এক বান্ধবী সহ গোবিন্দগঞ্জে দেখা করে চলে যায়। পরবর্তীতে শাহাদতের সাথে মোবাইল ফোনে সম্পর্ক আরও গভীর হয়। এ অবস্থায় বখাটে শাহাদত তাঁকে গোবিন্দগঞ্জে আসতে বললে গত বুধবার সন্ধ্যা ৬টার দিকে সে গোবিন্দগঞ্জে আসে।
রাতে একটি হোটেলে লম্পট শাহাদত তাঁকে ধর্ষণ করে। পরদিন সে কয়েকজন যুবকের হাতে তুলে দেয়া তাকে। গোবিন্দগঞ্জ পৌরসভার ১নম্বর ওয়ার্ডের একটি বাড়িতে আটকে রেখে তাঁরা পর্যায়ক্রমে ধর্ষণ করে। দুই দিন ধরে আটকে থেকে উদ্ধার পেতে কৌশলে শুক্রবার যুবতী ঐ বাড়ি থেকে বেড়িয়ে লোকজনের সহায়তায় সরাসরি গোবিন্দগঞ্জ থানায় উপস্থিত হয়। এ সময় তাঁর লিখিত অভিযোগের ভিত্তিতে থানা পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে গণধর্ষণে জড়িত থাকার অভিযোগে চাষকপাড়া গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে লম্পট শাহাদৎ হোসেন (২০), ফুলবাড়ি ইউনিয়নের নাচাই কোচাই গ্রামের রহমান সরকারের ছেলে জহুরুল সরকার (২৬), পৌরসভার বোয়ালিয়া (নয়াপাড়া) গ্রামের আ. হামিদের ছেলে জাহাঙ্গীর মিয়া (৩৫), থানাপাড়া (কসাইপাড়া) গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে জাহিদ হাসান (২৭) সহ ৪জনকে গ্রেফতার করে। এই অভিযোগে পলাতক রয়েছে চাষকপাড়া গ্রামের পচু মিয়ার ছেলে আনারুল (৩২), কুড়িপাড়া (শিববাড়ি) গ্রামের সুনিলের ছেলে নবানু (৩২) সহ অজ্ঞাত কয়েকজন।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩), ৯(৩)/৩০ ধারায় মামলাহয়েছে । অপর আসামীদের ধরতে অভিযান অব্যহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন