ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

দেবরের বিরুদ্ধে নানা অভিযোগ

ভাবীর সংবাদ সম্মেলন

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

ঝালকাঠির নলছিটিতে দেবরের বিরুদ্ধে জমি দখল, সন্ত্রাসী হামলা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ করেছে এক নারী। গতকাল সকালে ঝালকাঠি প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে নান্দিকাঠি গ্রামের পারভিন বেগম এ অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে পারভিন বেগমের ভাসুর (রুহুল আমিনের ভাই) মো. মোর্শেদ হাওলাদার উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে তিনি জানান, তার শ্বশুরের দুই বিয়ে। প্রথম স্ত্রীর তিন ছেলে ও তিন মেয়ে রয়েছে। দ্বিতীয় স্ত্রীর এক ছেলে রুহুল আমিন ও ছয় মেয়ে আছে। রুহুল আমিন একজন সার্ভেয়ার। পরিবারের জমিজমার প্রতি তার লোভ লালসা রয়েছে। পৈত্রিক সম্পত্তি সে একাই ভোগ দখল করে থাকার চেষ্টা করছে। শ্বশুর জীবিত থাকা অবস্থায় তার স্বামীকে ঘর তোলার জন্য জমি দেখিয়ে দেন। ওই জমিতে ঘর তুলে পরিবার নিয়ে ৩০ বছর ধরে বসবাস করছেন তারা। সম্প্রতি টিনের ঘর ভেঙে একটি পাকা ভবন নির্মাণ কাজ শুরু করেন। কিন্তু তার দেবর রুহুল আমিন ঘর তুলতে বাঁধা দিচ্ছেন। ভাড়াটে সন্ত্রাসী বাহিনী এনে তাদের ওপর হামলাও করেছেন রুহুল আমিন। এমনকি উল্টো তাদের বিরুদ্ধে নলছিটি থানায় একটি মামলা করেন। এতে তার ভাসুর ও স্বামীসহ ছয়জনকে আসামি করা হয়। এ ব্যাপারে তিনি ঝালকাঠির পুলিশ সুপারের সঙ্গে দেখা করে লিখিত অভিযোগ দেন।
এ ব্যাপারে রুহুল আমিন হাওলাদার বলেন, আমাদের সম্পত্তি এতোদিন তারা জোর করে ভোগ দখল করে আসছিল। আমার ভাগ্নেকে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে। এখন মিথ্যা অভিযোগ দিয়ে আমাদের উল্টো হয়রানি করছেন ভাবি ও আমার সৎভাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন